দিনহাটায় গুলির লড়াই, তৃণমূল-বিজেপি চাপানউতোর

বৃহস্পতিবার রাত থেকে উত্তপ্ত হয়ে উঠেছে কোচবিহারের (Coochbehar) দিনহাটা৷ গুলি (Firing) ও পাল্টা গুলি চালানোর অভিযোগ উঠেছে তৃণমূল-বিজেপি (TMC-BJP)। অভিযোগ, তৃণমূল যুব কংগ্রেস নেতা যখন দলের সভা শেষ করে বাড়ি ফিরছিলেন তখন তাঁকে লক্ষ্য করে বাইকে করে গিয়ে গুলি চালান বিজেপি কর্মীরা৷ পালটা বিজেপির দাবি তৃণমূল কংগ্রেস কর্মীরাই দলীয় কার্যালয়ে ঢুকে গুলি চালিয়েছে৷

এই অভিযোগ ও পালটা অভিযোগকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে দিনহাটা থানার নিগমনগর ঘাটপার এলাকা। তৃণমূল যুব কংগ্রেসের সহসভাপতি তাপস দাসকে (Tapas Das) লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। অভিযোগ, দিনহাটা শহরের পাঁচমাথা মোড় এলাকায় তৃণমূল যুব কংগ্রেসের সভা শেষে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই ঘাটপাড় এলাকায় পথ আটকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। যদিও পুলিশ সূত্রে খবর, যুব নেতার গায়ে গুলি লাগেনি।

আরও পড়ুন:নন্দীগ্রামে পথ অবরোধ তৃণমূলের

অভিযোগ, পুলিশ (Police) যাওয়ার খবর পেয়ে বাইক রেখে পালান বিজেপি কর্মীরা। পুলিশ বাইক বাজেয়াপ্ত করে। সাহেবগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে আসে। যদিও বিজেপির অভিযোগ, তাঁদের দলীয় কর্মীরা কার্যালয়ে বসে ছিলেন সেই সময় তৃণমূল কংগ্রেস তাঁদেরকে লক্ষ্য করে গুলি চালায় ও বোমাবাজি করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় টহল দিচ্ছে পুলিশ।

Previous articleনন্দীগ্রামে পথ অবরোধ তৃণমূলের
Next articleব্যবসায়ীকে লক্ষ্যে করে গুলি ভাইপোর, কারণ খুঁজছে পুলিশ