তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা, কালীঘাটে পুজো দিয়ে প্রার্থনা সুজাতার

নববর্ষের (New Year) সন্ধ্যায় কালীঘাট মন্দিরে (Kalighat Temple) সপরিবারে পুজো দিলেন সুজাতা মণ্ডল খাঁ (Sujata Mondal Khan)। বাবা-মা ও বোনকে সঙ্গে নিয়ে প্রার্থনা করলেন মায়ের কাছে। করোনা (Corona) মুক্ত সুস্থ সমাজ ও কৃষ্টি-সংস্কৃতির রাজনীতির প্রার্থনা করলেন তিনি।

এদিন সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ কাকীঘাট মন্দিরে পুজো দিতে আসেন সুজাতা। তাঁকে ঘিরে মন্দির চত্বরে নিরাপত্তা ব্যবস্থা ছিল আঁটোসাঁটো। তাঁকে দেখার জন্য স্থানীয় মানুষজন এবং পুজো দিতে আসা দর্শনার্থীরা ভিড় জমিয়ে ছিলেন।

পুজো দিয়ে বাইরে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সুজাতা জানান, নতুন বছরে মায়ের কাছে তিনি করোনামুক্ত সমাজের প্রার্থনা করেছেন। একইসঙ্গে বাংলার মা মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banarjee) একুশের নির্বাচনে আরও একবার আশীর্বাদ করার প্রার্থনাও করেছেন তিনি। কারণ সুজাতর দাবি, একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বেই বাংলা আগামী দিনে আরও উন্নয়নের দিকে এগিয়ে যাবে। রাজ্যের মানুষ আরও সুখে থাকবে। এবং তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হিসেবে নবান্নের ১৪ তলায় বসবেন। কোনও অশুভ শক্তি মমতার দল তৃণমূল কংগ্রেসের কোনও ক্ষতি করতে পারবে না। এবং সুজাতা ফের একবার তৃণমূলের বিরাট জয়ের অংশীদার হওয়ারও প্রার্থনা করেছেন কালীঘাটে মায়ের কাছে।

একই সঙ্গে তাঁর স্বামী তথা সাংসদ ও বিজেপি যুবমোর্চা সভাপতি সৌমিত্র খাঁ-এর শুভবুদ্ধির প্রার্থনা করেছেন মায়ের কাছে। তাঁর সুস্থতাও কামনা করেছেন সুজাতা।

আরও পড়ুন- দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে গরহাজির দুই মন্ত্রী, জল্পনা হাওড়ায়

Advt