দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে গরহাজির দুই মন্ত্রী, জল্পনা হাওড়ায়

প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানেও হাওড়ায় তৃণমূলের কোন্দল ক্রমশই তুঙ্গে উঠছে৷

শুক্রবার হাওড়া জেলা তৃণমূলের দফতরে পালিত হয় দলের প্রতিষ্ঠা দিবসের মূল অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে রাজের সমবায় মন্ত্রী অরূপ রায় উপস্থিত থাকলেও গরহাজির ছিলেন তৃণমূলের সদর সভাপতি তথা মন্ত্রী লক্ষীরতন শুক্লা। দেখা যায়নি দলের কোর্ডিনেটর তথা বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়কেও।

দলের প্রতিষ্ঠা দিবসের প্রধান অনুষ্ঠানেও জেলার দুই মন্ত্রী তথা হেভিওয়েট নেতার অনুপস্থিতি অন্য চোখেই দেখছে রাজনৈতিক মহল। জল্পনা চলছে, এই দুই মন্ত্রী কি দলবদল করতে চলেছেন ?
এদিন প্রতিষ্ঠা দিবসে রাজীব বন্দ্যোপাধ্যায় এবং লক্ষ্মীরতন শুক্লার উপস্থিতি না থাকা উষ্কে দিচ্ছে বিতর্ক।এই প্রসঙ্গে, মন্ত্রী অরূপ রায় বলেছেন, “কে বা কারা আসেন নি জানি না। তবে আসা উচিত ছিল। প্রথম থেকে দলের পুরোনো লোকজন সবাই এসেছিলেন। যারা আসেননি তাদেরকে আসার জন্য অনুরোধ করব”।
ওদিকে দলের জেলা নেতৃত্বের এমন মনোভাবের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন হাওড়ার সাংসদ প্রসূণ বন্দোপাধ্যায়। তিনি বলেছেন, “প্রতিষ্ঠা দিবসে এই ধরনের ঘটনা খুবই দুঃখজনক। দলীয় কর্মীরা দ্বিধা দ্বন্দে ভুগছেন। “আমি অবাক হয়ে যাচ্ছি জেলার তিন নেতা তিনদিকে আলাদা আলাদা র‍্যালি করছে?” এর পরই তিনি বলেছেন , “এইভাবে চললে হাওড়ার ১৬টা আসন ধরে রাখা সম্ভব হবে না”৷

আরও পড়ুন- অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচলেন বাবুল সুপ্রিয়

Advt