বাংলায় আব্বাস সিদ্দিকির নেতৃত্বে লড়ব: ঘোষণা ওয়াইসির

বাংলায় আব্বাস সিদ্দিকির (Abbas Siddiki) নেতৃত্বেই এগিয়ে যাবেন- ফুরফুরা শরিফের পীরজাদার সঙ্গে দেখা করার পর জানালেন আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi)। রবিবার, সকালে আব্বাসের সঙ্গে দেখা করার পরে তিনি বলেন, “বাংলায় আব্বাস সিদ্দিকির নেতৃত্বেই এগিয়ে যাব। ওঁর পাশে থাকবে মিম। উনি যে সিদ্ধান্ত নেবেন, তাকেই সমর্থন করব আমরা”।

এদিন, সকালে ফুরফুরা শরিফে গিয়ে আব্বাস সিদ্দিকের সঙ্গে সাক্ষাত করেন মিম (MIM) নেতা ওয়াইসি। জানান, এবারের বিধানসভা নির্বাচনে বাংলায় আব্বাস সিদ্দিকের সঙ্গে একযোগে কাজ করবেন তাঁরা।

ওয়াইসিকে প্রশ্ন করা হয়, এখানে আপনারা ভোটে লড়াই করলে তৃণমূলের (TMC) অভিযোগ বিজেপির সুবিধা হবে। এর উত্তরে মিম নেতা জানান, গত লোকসভা নির্বাচনে এখানে বিজেপি (BJP) 18 আসনে জিতেছে। তখন তো মিম এখানে লড়াই করেনি। তাহলে কী করে এই ফলাফল হল?

বিহারের (Bihar) কথা উল্লেখ করে ওয়াইসি বলেন, “আমরা বিহারে 20 টি আসনে লড়েছিলাম তার মধ্যে পাঁচটা আসনে জিতেছি। বাকিগুলির ফলাফল দেখা যাচ্ছে আমরা কিন্তু বিজেপির থেকে গিয়েছিলাম। সে ক্ষেত্রে কীভাবে বলা যায় যে আমরা বিজেপিকে সাহায্য করছি!” তবে আব্বাস সিদ্দিকির সঙ্গে ওয়াইসির এই আলোচনা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

 

Previous articleসৌরভ গঙ্গোপাধ্যায় দ্রুত সুস্থ হবেন, এই কামনায় মহাযজ্ঞ শিলিগুড়িতে
Next articleতৃতীয় টেস্টের আগে কোয়ারেন্টাইনে রোহিত, শুভমনরা, জৈব সুরক্ষা বলয় বিতর্কে ক্রিকেটারদের পাশে দাড়াল বিসিসিআই