সৌরভকে যেন মানসিক চাপ দেওয়া না হয়, হাসপাতালে এসে অশোকের ইঙ্গিতপূর্ণ মন্তব্য

অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) দেখতে রবিবার সকালে উডল্যান্ডস হাসপাতালে (Woodlands Hospital) শিলিগুড়ির (Siliguri) পুর প্রশাসক তথা মহারাজের (Maharaja) পারিবারিক “বন্ধু” অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)। সৌরভের সঙ্গে দেখা করে বেরিয়ে অশোক ভট্টাচার্য বলেন, “সৌরভ ভালো আছে। আমার সঙ্গে অল্প কথা হয়েছে। আমারও স্টেন্ট বসানো হয়েছিল। আমরা সবাই চাই ও যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। ড. দেবী শেঠির (Debi Setty) সঙ্গেও কথা হয়েছে। ওর উপর যেন অহেতুক মানসিক চাপ (Mental Pressure) না দেওয়া হয়। যেভাবেই হোক, সেটা যেন না হয়, দেখতে হবে।” কিন্তু হঠাৎ মানসিক চাপের কথা কেন বললেন অশোক ভট্টাচার্য? কীসের ইঙ্গিত দিতে চাইলেন তিনি? অশোকবাবুর এমন মন্তব্য নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

অশোক ভট্টাচার্য আরও বলেন, “আমি প্রথম থেকেই ওকে বলেছি, আমি চাই না যে তুমি রাজনীতির সঙ্গে যুক্ত হও। রাজনীতি তোমাকে কিছু দিতে পারবে না। পরশুদিন রাতেও যখন সৌরভের সঙ্গে কথা হয়েছিল, বলেছিলাম। আজও মনে করিয়ে দিলাম।” এদিন সকাল অশোক ভট্টাচার্য ছাড়াও সৌরভকে দেখতে উডল্যান্ডসে যান দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehashish Ganguly)।

হাসপাতাল সূত্রে খবর, সকালেই সৌরভের ইসিজি (ECG) হয়েছে। রিপোর্ট নর্মাল। সকালে চিনি ছাড়া দুধ চা খেয়েছেন সৌরভ। সঙ্গে ছানা, টোস্ট, কর্নফ্লেক্স দিয়ে ব্রেকফাস্ট করেছেন মহারাজ।

আরও পড়ুন-আমারও হার্ট অ্যাটাক? জ্ঞান ফেরার পর বিস্ময় প্রকাশ করেছিলেন সৌরভ

Advt

Previous articleমমতাকে ব্যঙ্গ কৈলাসের, কড়া জবাব তৃণমূলের মহিলা জন প্রতিনিধিদের
Next articleমুম্বই দলে সচিন পুত্র অর্জুন