সম্মানীয় ব্যক্তিকে চোর অপবাদ অনুষ্কা শর্মার, কী করেছিলেন তিনি?

দেশের অন্যতম চর্চিত এবং জনপ্রিয় তারকা জুটি বিরুষ্কার (Virat Kohli- Anushka Sharma) সন্তানের আগমন ঘিরে সোশ্যাল মিডিয়া তোলপাড়। জানুয়ারি মাসেই ভূমিষ্ঠ হবে সন্তান। আপাতত গর্ভাবস্থার তৃতীয় তথা শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা। শেষ মূহুর্তের চেকআপ সেরে এসেছেন। বর্তমানে মায়ের বাড়িতে থাকছেন তিনি। এমত অবস্থায় এক ফোটোগ্রাফারের ওপর বেজায় চটলেন তিনি।

ঘটনাটা আর কিছুই না। সম্প্রতি অনুষ্কা ও বিরাটের একটি ছবি ছাপে একটি জনপ্রিয় পাবলিকেশন হাউস বা মিডিয়া হাউস। সেখানে দেখা যাচ্ছে, বাড়ির ব্যালকনিতে বসে রয়েছেন বিরাট-অনুষ্কা। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে, সেটি দূর থেকে ক্যামেরা জুম করে তোলা। অনুষ্কার এতেই আপত্তি।

ছবিটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে (Instagram Story) পোস্ট করে তিনি লিখেছেন, “দয়া করে আমাদের ব্যক্তিগত জীবনে এভাবে চুরি করে ঢোকা বন্ধ করুন। এটা নোংরামি। এখুনি বন্ধ করুন এই সব। আমি এই ফটোগ্রাফার ও সংবাদ সংস্থার তীব্র নিন্দা করছি।”

অন্যান্য সেলিব্রিটিদের মতই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ বিরাট-অনুষ্কা। অগাস্ট মাসে সুখবর জানিয়েছিলেন তাঁরা। তারপর থেকেই পেজ থ্রি-র পাতায় চর্চার কেন্দ্রবিন্দুতে হবু বাবা-মা। তাঁর প্রেগন্যান্সি ফ্যাশন থেকে ডায়েট- সবই প্রথম থেকেই সংবাদ শিরোনামে। তাঁদের ঘর বারান্দার খবর দ্রুত ভক্তদের কাছে পৌঁছে দিতে মুখিয়ে থাকে পাপারাৎজী। তবে অন্য সময় কিছু না বললেও, এবার মনে হয় একটু বেশিই চটেছেন অনুষ্কা। যদিও, এই বিষয় কোনও মন্তব্য করেননি বিরাট কোহলি।

Advt

Previous article”আপনাকে পরিষেবা দিতে পেরে আনন্দিত”, স্বাস্থ্য সাথী নিয়ে বঙ্গবাসীকে চিঠি মুখ্যমন্ত্রীর
Next articleকেন এভাবে নিজের ওপর অত্যাচার করলেন অমিতাভ বচ্চন?