নবীন পট্টনায়ককে খুনের ষড়যন্ত্র, উড়ো চিঠির জেরে ব্যাপক চাঞ্চল্য ওড়িশায়

ওড়িশায়(Odisha) মুখ্যমন্ত্রী(chief minister) নবীন পট্টনায়ককে(Naveen Patnaik) খুনের ষড়যন্ত্র। সম্প্রতি এই সংক্রান্ত একটি হাতে লেখা চিঠি এল মুখ্যমন্ত্রী বাসভবন নবীন নিবাসে। বেনামি এই চিঠিতে মুখ্যমন্ত্রীকে সতর্ক হওয়ার অনুরোধ করার পাশাপাশি, কোন কোন গাড়ি তার উপরে সর্বক্ষণ নজর রাখছে তাও বিস্তারিত ভাবে জানানো হয়েছে। এই চিঠি কে কেন্দ্র করে বর্তমানে ঘুম ছুটেছে ওড়িশা প্রশাসনের। নিরাপত্তা ব্যাপক বানানো হয়েছে মুখ্যমন্ত্রীর ও তার বাসভবনের।

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর বাসভবনে যে চিঠি এসেছে সেখানে অজ্ঞাত পরিচয় কোনও এক ব্যক্তি লিখেছেন, পট্টনায়ককে প্রাণে মেরে ফেলার ষড়যন্ত্র করা হচ্ছে। তাকে খুন করতে ইতিমধ্যেই সুপারি কিলার(superi killer) নিয়োগ করা হয়েছে। খুনিরা অত্যাধুনিক AK-47 এবং সেমি অটোমেটিক পিস্তল নিয়ে মুখ্যমন্ত্রীর গতিবিধির ওপর নজরদারি চালাচ্ছে। ফলে যে কোনও সময় হামলার ঘটনা ঘটে যেতে পারে। চিঠিতে আরও জানানো হয়েছে যেসকল সুপারি কিলার নিয়োগ করা হয়েছে তাঁরা অত্যন্ত দক্ষ। চিঠির(latter) প্রেরকের বয়ান অনুযায়ী, খুনিরা যে কোনও সময় আপনার ওপর প্রাণঘাতী হামলা চালাতে পারে। তাই দয়া করা আপনি খুব সাবধানে থাকুন। এই গোটা পরিকল্পনার মাস্টারমাইন্ড নাগপুরের। আপনাকে যে আগ্নেয়াস্ত্র দিয়ে খুনের ছক কষা হয়েছে, তা ওড়িশায় নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন:ক্যাপিটল বিল্ডিং হামলাকারীদের হাতে ভারতীয় পতাকা, চাঞ্চল্য বিশ্বজুড়ে

চিঠি হাতে আসার পর ব্যাপকভাবে সক্রিয় হয়ে উঠেছে রাজ্য প্রশাসন। চিঠির প্রেরক ১৭ টি গাড়ির রেজিস্ট্রেশন সহ বিস্তারিত বিবরণ উল্লেখ করে দাবি করেছেন গাড়ি গুলি সর্বদা মুখ্যমন্ত্রীর ওপর নজরদারি চালাচ্ছে এবং এই গাড়িগুলো পশ্চিমবঙ্গ, ছত্রিশগড়, পঞ্জাব, দিল্লি, হরিয়ানা, সিকিম, ওড়িশা ও মহারাষ্ট্রের। এই চিঠির প্রেক্ষিতে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা ব্যাপক বাড়ানোর পাশাপাশি তদন্ত শুরু করেছে ওড়িশা প্রশাসন।

Advt

Previous articleক্যাপিটল বিল্ডিং হামলাকারীদের হাতে ভারতীয় পতাকা, চাঞ্চল্য বিশ্বজুড়ে
Next articleঘরে বাইরে প্রবল চাপের মুখে অবশেষে ‘নতি স্বীকার’ ট্রাম্পের