‘ফেস্টিভ্যালে যাওয়ার থেকে কাজগুলো বেশি গুরুত্বপূর্ণ’, রাজকে জানালেন রুদ্রনীল

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Kolkata International Film Festival) উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান এড়ালেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। ফিরিয়ে দিয়েছেন চলচ্চিত্রে উৎসবের চেয়ারম্যান রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) নিমন্ত্রণও। রাজকে জানিয়েছেন, “আমফান-মহামারি-লকডাউনের পর সবে সবে ইন্ডাস্ট্রি খুলতে শুরু করেছে। কাজ কর্ম শুরু হয়েছে। সেগুলোকে ফেলে রেখে ফিল্ম ফেস্টিভ্যালে যেতে পারব না।”

রুদ্রনীলের কথায়, “আমফান-মহামারি-লকডাউনের পর সবে সবে ইন্ডাস্ট্রি খুলতে শুরু করেছে। কাজ কর্ম শুরু হয়েছে। সেগুলোকে ফেলে রেখে ফিল্ম ফেস্টিভ্যালে যেতে পারব না। শুধু আমি নই, অনেকেই হয়ত যেতে পারবেন না। আমার কাছে ফিল্ম ফেস্টিভ্যালে যাওয়ার থেকে কাজগুলো বেশি গুরুত্বের।” এই কারণেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারেননি রুদ্রনীল।

এটুকতেই থেমে যাননি রুদ্র। আরও জানিয়েছেন, এখন বাংলার অর্থনৈতিক অবস্থা ব্যাপক ভয়ংকর। উৎসব তো থাকবেই। তার আগে পেটে ভাব থাকতে হবে, তারপর না উৎসব! কত মানুষ দিনের পর দিন ধর্ণা দিচ্ছেন, মিছিল করছেন, না খেতে পেয়ে বসে রয়েছেন। এমন সংকটময় পরিস্থিতিতে চলচ্চিত্র উৎসবে যতটুকু টাকাই খরচ হোক না কেন, সেটা যদি সরকার তাঁদের হাতে তুলে দেওয়া যেতো তাহলে ভালো হত।”

আরও পড়ুন : কে ছিল জুনিয়রের বাইকে? জানতে দিনভর মৃধা দম্পতির সামনে জেরা প্রিয়াঙ্কাকে

Advt

Previous articleআইলিগে প্রথম ম‍্যাচে জয় লক্ষ্য মহামেডানের
Next articleজল্পনা উস্কে বিজেপি নেতা পরেশচন্দ্র দাসের ফেসবুক পোস্টে পিকে’র প্রশংসা!