রাধা গোবিন্দর আশীর্বাদ নিয়ে ‘ধানের গোলা’য় কর্মসূচি শুরু নাড্ডার

কাটোয়ায় রাধা গোবিন্দর আশীর্বাদ নিয়ে বঙ্গে ‘কৃষক সুরক্ষা অভিযান’ কর্মসূচি শুরু করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা(JP Nadda)।

বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে ডায়মন্ড হারবারের পর এক মাসের মধ্যে ফের রাজ্য সফরে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি(BJP President) জেপি নাড্ডা। পশ্চিমবঙ্গের ‘ধানের গোলা’ হিসেবে পরিচিত বর্ধমানে ‘কৃষক সুরক্ষা অভিযান’ উপলক্ষে দীর্ঘ কর্মসূচি রয়েছে জেপি নাড্ডার। সেই কর্মসূচিতে অংশ নিতে শনিবার সকাল ১১ টা ৫৮ মিনিটে দিল্লি থেকে বিশেষ বিমানে অন্ডাল বিমানবন্দরে এসে পৌঁছান বিজেপির সর্বভারতীয় সভাপতি। সেখানে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি হেভিওয়েট নেতারা। উপস্থিত ছিলেন, দিলীপ ঘোষ, বাবুল সুপ্রিয়, আলুওয়ালিয়া।

এখান থেকে বিশেষ চপারে অন্ডাল থেকে তিনি পৌঁছে যান কাটোয়াতে। ১২:৫০ নাগাদ কাটোয়ায় অস্থায়ী হেলিপ্যাডে নেমে হেঁটে পৌঁছে যান রাধাগোবিন্দ মন্দিরের। সেখানে রাজ্য বিজেপি নেতৃত্বের সঙ্গে মন্দিরে পুজো দেন তিনি। সেখানে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ, রাহুল সিনহা, কৈলাস বিজয়বর্গীয়রা। ওই অঞ্চল থেকে মাত্র এক কিলোমিটার দূরে জগদানন্দপুরে জনসভার আয়োজন করেছে বিজেপি। এই জনসভায় অংশ নিতে এরপর কড়া নিরাপত্তা মোড়কে রওনা দেন জেপি নাড্ডা।

Advt

Previous articleদেশে কৃষক আন্দোলন ছড়ানোর উপায় বের করতে আজ বৈঠকে সোনিয়া
Next articleকাটোয়ার জনসভায় বক্তব্য রাখলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা