উত্তরপ্রদেশে প্রাক্তন বিজেপি বিধায়কের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

যোগীর রাজ্যে এবার প্রাক্তন বিজেপি বিধায়কের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ। এক কলেজ ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিজেপির প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে। তাঁকে উত্তম মধ্যম পেটালেন ওই ছাত্রীর পরিবারের সদস্যরা। ঘটনাটি উত্তরপ্রদেশের বারাণসী জেলার বাগাতুয়া (Bhagatua) এলাকার। বিজেপির ওই প্রাক্তন বিধায়কের কলেজেই নিজের ‘নোংরামির’ পরিচয় দিলেন!

জানা গিয়েছে, উত্তরপ্রদেশের চিরাগাঁও (Chiragaon) বিধানসভা থেকেই দু’বার জয়ী হয়েছেন প্রাক্তন বিজেপি (BJP) বিধায়ক মায়া শঙ্কর পাঠক (Maya Shankar Pathak)। বালুয়া পাহাদিয়া গ্রামেই পাঠকের একটি ইঞ্জিনিয়ারিং কলেজ রয়েছে। কয়েকদিন আগে ওই কলেজের এক ছাত্রীকে মায়া শঙ্কর পাঠক যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। এর জেরে মেয়েটির পরিবারের সদস্য ও কয়েকজন প্রতিবেশী এসে প্রাক্তন ওই বিজেপি বিধায়ককে উত্তম মধ্যম পেটান।

বিজেপি বিধায়ককে মারের ভিডিও প্রকাশ্যে আসতেই তৎপর হয় স্থানীয় প্রশাসন। ওই ভিডিওতে দেখা গিয়েছে, একটি চেয়ার বসে কান ধরে রয়েছেন মায়া শঙ্কর পাঠক। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মেয়েটির যৌন হেনস্থার বিষয়ে এখনও পর্যন্ত স্থানীয় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। পাশাপাশি মারধরের ঘটনার জেরে পুলিশের দ্বারস্থ হননি প্রাক্তন বিজেপি বিধায়ক মায়া শঙ্কর পাঠকও। স্বতঃপ্রণোদিত হয়েই ভিডিও ফুটেজ দেখে মারধরের ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা করছে প্রশাসন।

IANS সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পাঠক এই ঘটনার প্রেক্ষিতে তিনি ক্ষমা চেয়েছেন। এপ্রসঙ্গে অভিযুক্ত প্রাক্তন বিজেপি বিধায়ক মায়া শঙ্কর পাঠক জানিয়েছেন, ‘২৬ জানুয়ারি উপলক্ষে আয়োজিত কলেজের অনুষ্ঠানে বক্তব্য রাখবে বলে ওই ছাত্রীটি আমার কাছে অনুমতি চাইতে এসেছিল। কিন্তু, ঠিকঠাক উচ্চারণ না হওয়ায় আমি তাকে বকাবকি করি। অনুষ্ঠানের দিন তাকে বক্তব্য রাখতে দেওয়া হবে না বলেও তাঁকে জানাই। হঠাৎই আটদিন পরে ওই মেয়েটির পরিবারের সদস্যরা কয়েকজন প্রতিবেশীকে সঙ্গে করে নিয়ে আসে। মিথ্যে অভিযোগ জানিয়ে মারধরও করা হয় আমায়। যদি কোনও পড়ুয়াকে বকাবকি করা অন্যায় হয়, তাহলে আমি ক্ষমা চাইছি। কিন্তু, রাজনৈতিক ষড়যন্ত্রের মাধ্যমে আমার যে বদনাম করার চেষ্টা হচ্ছে তার তীব্র নিন্দা করছি।’

আরও পড়ুন-করোনা যোদ্ধাদের জন্য ৩ কোটি ভ্যাকসিনের খরচ কেন্দ্র বহন করবে, ঘোষণা মোদির

Advt

Previous articleবিনিয়োগকারীদের খুশি করে ফের শিখরে উঠল সেনসেক্সের সূচক
Next articleমনীষীরা কারও একার সম্পত্তি নন: বিজেপির নাম না করে কটাক্ষ মমতার