টিআরপি কাণ্ড: অর্ণব ও প্রাক্তন বার্ক সিইও–র কথোপকথন ভাইরাল

টিআরপি দুর্নীতি কাণ্ডে নয়া মোড়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী (Arnab Goswami) এবং রেটিং সংস্থা বার্কের (BARC) প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্তের (Partha Dasgupta)  হোয়াসট্‌অ্যাপে কথোপকথনের স্ট্রিনশট। সোশ্যাল মিডিয়ায় এই হোয়াটসঅ্যাপ কথোপকোথন ছড়িয়ে পড়তেই শুরু হল নয়া বিতর্ক।

পার্থ দাশগুপ্তর সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ে বারবার তার কেন্দ্রীয় সরকারের সঙ্গে ঘনিষ্ঠতার প্রসঙ্গ টেনে এনেছেন অর্ণব। হোয়াটসঅ্যাপ মেসেজে দেখা যাচ্ছে রিপাবলিকের সম্পাদকের কাছে সাহায্য চেয়েছিলেন প্রাক্তন বার্ক সিইও। এছাড়াও বেশ কিছু মেসেজে এটাও স্পস্ট হচ্ছে যে, ট্রাই–এর নতুন সংস্কারের কথা অর্ণবকে জানাচ্ছেন পার্থ দাশগুপ্ত। ওই সংস্কারে রিপাবলিক টিভি চ্যানেলের পাশাপাশি বিজেপিরও বিরাট ক্ষতি হবে বলে জানিয়েছেন বার্কের প্রাক্তন সিইও। ট্রাই যাতে কোনওভাবেই সেই সংস্কার আনতে না পারে, তার জন্য অর্ণবের সাহায্য চেয়েছেন তিনি।

পার্থ-অর্ণবের হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট ট্যুইট করে আইনজীবী প্রশান্ত ভূষণ (Prashant Bhusan) বলেন, ‘‌এঁদের কথোপকথনে অনেক চক্রান্ত ফাঁস হচ্ছে। বোঝা যাচ্ছে, এই সরকারের সঙ্গে তাঁদের যোগ ঠিক কতটা এবং কীভাবে নিজের পদকে কাজে লাগিয়ে ক্ষমতার অপব্যবহার করা হয়েছে!‌ এই প্রসঙ্গে সাংবাদিক প্রশান্ত কানোজিয়া (Prashant Kanojia) টুইটারে লেখেন, ‘‌এই দেশ–বিরোধী গোস্বামী শুধু একজন টিআরপি জঙ্গিই নন, আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুন- কেরলের বিরুদ্ধে ড্র লাল-হলুদের

Advt

Previous articleকেরলের বিরুদ্ধে ড্র লাল-হলুদের
Next articleতৃণমূলেই থাকছি, দিনভর টানাপোড়েন শেষে ঘোষণা শতাব্দীর