চমক দিয়ে তৃণমূলে এবার “মন্টু পাইলট” সৌরভ দাস

একুশের হাইভোল্টেজ বিধানসভা ভোটের (Assembly Election) আগে তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দিলেন অভিনেতা (Actor) সৌরভ দাস (Saurav Das)। আজ, শুক্রবার দলের মহাসচিব পার্থ চট্টপাধ্যায়ের (Partha Chatterjee) উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন পর্দার ”মন্টু পাইলট” (Montu Pilot) ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয় অভিনেতা সৌরভের হাতে দলীয় পতাকা তুলে দেন পার্থবাবু। দলে আনুষ্ঠানিকভাবে যোগদানের আগে প্রাক্তন সাংসদ তথা তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) সঙ্গে তিনি তৃণমূল ভবনে আসেন।

এদিকে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে সৌরভ বেশ আবেগতাড়িত। তিনি বলেন, “এই মঞ্চে বসে নিজের মধ্যে একটা দারুণ অনুভূতি হচ্ছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে যে আগুন রয়েছে, তা আমাকে ছোট থেকেই অনুপ্রেরণা দেয়। পার্থদা, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ করবো।”

সৌরভ আরও বলেন, “আমি বলার জন্য আসিনি, কাজের জন্য এসেছি। কাজ করে দেখাতে চাই। বাবার স্বপ্নপূরণের জন্য অভিনয় জগতে এসেছি। গতকাল আমার জন্মদিন ছিল। আজ পুনর্জন্ম হল। যতদিন দিদির সঙ্গে, তৃণমূলের সঙ্গে থাকবো, মানুষের জন্য থাকবো। মানুষের হয়ে কাজ করবো। এখন থেকে জয় বাংলা সবার থেকে বেশি জোরে আমি বলবো।”

বাংলা ওয়েব সিরিজ ও ধারাবাহিকে একটা নতুন দিগন্ত রচনা হয়েছে সৌরভের হাত ধরে। “বয়েই গেলো”, “জড়োয়ার ঝুমকো”, “অপুর সংসার, “চরিত্রহীন”, “মন্টু পাইলট” প্রভৃতি ওয়েব সিরিজ ও ধারাবাহিক গুলি সৌরভকে আলাদা উচ্চতায় নিয়ে গিয়েছে।

এদিন সৌরভ দাসের সঙ্গে তৃণমূলে যোগ দেন বিজেপি নেতা নিউটন মজুমদার (Newton Majumdar)। তাঁর হাতেও দলীয় পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায় ও মন্ত্রী স্বপন দেবনাথ। ২০১৬ সালে কালনার বিজেপির প্রার্থী ছিলেন নিউটন মজুমদার। যাঁর বিরুদ্ধে লড়ে ছিলেন, সেই বিশ্বজিৎ কুণ্ডু এখন দল বদলে বিজেপিতে।

নিউটন মাদ্রাসা শিক্ষার সঙ্গে যুক্ত। তৃণমূল ও নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি বিশ্বাস, আস্থা থেকে যোগদান। বহিরাগতদের অপসংস্কৃতির বিরুদ্ধে লড়াইয়ে সঙ্গী হতে এই যোগদান যোগদান।

তৃণমূলে যোগ দিয়ে নিউটন নিজের পুরোনো দলের প্রতি ক্ষোভ উগরে দেন। তাঁর কথায়, “দুর্নীতিবাজ নেতাদের দলে টেনে বিজেপি সোনার বাংলা নয়, চোরের বাংলা গড়ার স্বপ্ন দেখছে। বিজেপি কোনও শুদ্ধিকরণ মেশিন নয় যে চোরেরা ওখানে গিয়ে শুদ্ধ হয়ে যাবে।”

আরও পড়ুন:ঐতিহ্যের পরম্পরা বজায় রেখে পথ চলা শুরু টাকি হাউস বয়েজ স্কুলের নতুন ভবনের

Advt

Previous articleCWC বৈঠকে বড় সিদ্ধান্ত, মে মাসে হতে পারে কংগ্রেস সভাপতি নির্বাচন: সূত্র
Next articleসংখ্যালঘু ভোট ভাগ করতেই কোটি কোটি টাকা খরচ করে পীরজাদাদের নামানো হচ্ছে, বললেন ত্বহা