দলবিরোধী কাজের অভিযোগ, তৃণমূল থেকে বহিষ্কার বৈশালীকে

দলবিরোধী কাজের জন্য তৃণমূল (Tmc) থেকে বালির বিধায়ক বৈশালী ডালমিয়াকে (Boishali Dalmia) বহিষ্কারের করল শৃঙ্খলারক্ষা কমিটি। শুক্রবার বিকেলে বৈঠকে বসে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি সেখানে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিনই মধ্য থেকে ইস্তফা দেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajiv Banerjee)। সেই সম্পর্কে বৈশালী বলেন, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিত্ব ত্যাগে দলের অনেক ক্ষতি হল। আর শুধু দলের নয়, সাধারণ মানুষের ক্ষতি হল। এইরকম একজন দায়িত্ববান মন্ত্রী এরপরই তিনি ফের দলে কাজ করতে না পারার অভিযোগ তোলেন। শুধু তাই নয়, দলীয় অপমানিত হতে হচ্ছে এই অভিযোগ করেন বৈশালী। তাঁর মতে, “যাঁদের আত্মমর্যাদা রয়েছে তাঁরা কোনও সময় অপমান নিতে পারেন না।”

এর আগে লক্ষ্মীরতন শুক্লা যখন ইস্তফা দেন তখন এই ধরনের অভিযোগ করেছিলেন বৈশালী। এবং সেটা করেছিলেন সংবাদমাধ্যমে। তারপর থেকেই তার ওপর নজর রাখছিল দল। এরপরই শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বৈশালীকে বহিষ্কার করে শাসকদল।

বৈশালীর বহিষ্কার প্রসঙ্গে হাওড়া জেলা তৃণমূলের চেয়ারম্যান অরূপ রায় (Arup Ray) বলেন, দল সঠিক সিদ্ধান্ত নিয়েছে। কারও কোনও ব্যক্তিগত অভিযোগ থাকতেই পারে। সেটা দলের ভিতরেই বলা উচিত।

আরও পড়ুন- নতুন দুটি স্ট্রেন হামলা চালাচ্ছে, বিপদ মানুষের কারসাজিতেই, মত বিজ্ঞানীদের

Advt

Previous articleনতুন দুটি স্ট্রেন হামলা চালাচ্ছে, বিপদ মানুষের কারসাজিতেই, মত বিজ্ঞানীদের
Next articleপদ্ধতিগত বেনিয়মে ইস্তফাপত্র গৃহীত হয়নি, রাজীবকে মন্ত্রিসভা থেকে সরালেন মুখ্যমন্ত্রী