ইনভেস্টর কম্পানি শ্রী সিমেন্টের পক্ষ থেকে আসেনি কোন চিঠি, জানালেন ইস্টবেঙ্গল ক্লাবের এক কর্তা

কয়েক দিন ধরেই বিবাদ চলছিল ইস্টবেঙ্গল ( east bengal) ক্লাব কর্তাদের সঙ্গে ইনভেস্টার কম্পানি শ্রী সিমেন্টের ( shree cement)। শোনা যাচ্ছে এখনও চুক্তিপত্রের সই করেনি লাল-হলুদ কর্তারা। আর সেই নিয়ে নাকি বিবাদ ইনভেস্টার কম্পানির সঙ্গে লাল-কর্তাদের। শোনা যাচ্ছে চুক্তিপত্রে সই না করলে, সামনের মরশুমে ইনভেস্টার হিসাবে থাকবে না শ্রী সিমেন্ট। যদিও এমন কোন কথা হয়নি বলে জানান ক্লাবের এক কর্তা।

শোনা যাচ্ছে এখনও নাকি চুক্তিপত্রে সই করেননি লাল-হলুদ কর্তারা। আর তাতেই নাকি চটেছেন ইনভেস্টার কম্পানি। এই নিয়ে ক্লাবের এক কর্তা জানান, “এখনও পর্যন্ত অফিসিয়ালি কোন কিছু আমাদের কাছে আসেনি। আসলে দেখা যাবে। নায‍্য চুক্তি থাকলে অবশ‍্যই ক্লাবের পক্ষ থেকে সই করে দেওয়া হবে। ইস্টবেঙ্গল আবেগের ক্লাব, ভালবাসার ক্লাব। সেই ভাবেই সব কিছু করতে হবে। ”

শোনা যাচ্ছে ইনভেস্টর কম্পানি এমন কিছু দাবি রাখে চুক্তিপত্রে, তাতেই বেঁকে বসেন ক্লাব কর্তরা। আর সেই কারণে চুক্তিপত্রে সই করতে রাজি হয়নি লাল-হলুদ কর্তারা।

এদিন শোনা যায় শ্রী সিমেন্টের পক্ষ থেকে ইস্টবেঙ্গল ক্লাবকে একটি চিঠি দেওয়া হয়। সেখানে ক্লাব কতৃপক্ষের কাছে জানতে চাওয়া হয় যে, কি চাইছে ক্লাব কর্তারা। যদিও এমন কোন চিঠি ক্লাবের আসেনি বলে জানানো হয় ক্লাবের পক্ষ থেকে।

আরও পড়ুন:অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৬ রানে গুটিয়ে যাওয়ার পর মাঝরাতে শ্রীধরকে মেসেজ কোহলির

Advt

Previous articleঅষ্টম শ্রেণির ছাত্রী অপহরণ, তদন্তে গড়িমসির অভিযোগে এসপির দ্বারস্থ পরিবার
Next articleএবার টিটাগড়ে গুলি করে খুন তৃণমূল কর্মীকে