ক্রিকেট থেকে অবসর নিলেন অশোক দিন্দা

ক্রিকেট থেকে অবসর নিলেন অশোক দিন্দা ( ashok dinda)। মঙ্গলবার সন্ধ্যায় সিএবিতে( cab) বসে সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন তিনি। তাঁর এই মুহূর্তে পাশে ছিলেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া ( abhishek dalmiya), সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়( snehashish ganguly) ।

এদিন সাংবাদিক সম্মেলনে দিন্দা বলেন, ” সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলাম আমি। বিসিসিআইকে ( bcci) মেইল করে জানিয়ে দিয়েছি। আমার এই ক্রিকেট কেরিয়ারে এগিয়ে যাওয়ার জন‍্য যারা আমাকে সাহায‍্য করেছে, তদের অনেক ধন‍্যবাদ। আমার পাশে থাকার জন‍্য মা বাবাকে ধন‍্যবাদ। ধন‍্যবাদ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে( sourav ganguly)। ধন‍্যবাদ সিএবিকে। সিএবি আমাকে অনেক সাহায্য করেছে।” চলতি বছর মুস্তাক আলিতে না খেলার কারণ ও জানালেন তিনি।

ঘরোয়া ক্রিকেটে দিন্দার অভিষেক ঘটে ২০০৫ সালে। বাংলার হয়ে দুরন্ত প‍্যারফমেন্স রয়েছে তাঁর।রঞ্জি হোক বা মুস্তাক আলি, সব টুর্নামেন্টে বিপক্ষ দলের ত্রাস ছিলেন তিনি। দেশের হয়ে ক্রিকেটে অভিষেক ঘটে ২০০৯ সালে। একদিনের ক্রিকেটে অভিষেক ঘটে ২৮ মে ২০১০ জিম্বাবয়ের বিরুদ্ধে। টি-২০ ক্রিকেটে অভিষেক ঘটে ২০০৯ সালে ৯ ডিসেম্বর, শ্রীলঙ্কার বিরুদ্ধে।

দেশের পাশাপাশি খেলেছেন আইপিএল ও। আইপিএলে কলকাতা নাইট রাইর্ডাস, দিল্লি ডেয়ারডেভিলস, পুণে ওয়ারিয়ার্স, রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স বেঙ্গালোরের মতন দলে খেলেছেন বাংলার এই ফাস্ট বোলার।

আরও পড়ুন:বিরাটেই ভরসা গম্ভীরের

Advt

Previous articleরাজীবকে জিতে দেখানোর চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন প্রসূন
Next articleআর কারও সঙ্গে ফোনে যোগাযোগ রাখবেন না আমির খান!!