কনিষ্কর ভাইরাল ভিডিওর পর্দা ফাঁস! ‘উদ্দেশ্যপ্রণোদিত পোস্ট’ বলে তীব্র কটাক্ষ ‘হিন্দু সংহতি’র

সদ্য ‘দাদা’র হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে (Bjp) যাওয়া কনিষ্ক পণ্ডার (Kanishka Panda) ভাইরাল ভিডিওর পর্দা ফাঁস। যে হিন্দু সংহতির (Hindu Sanhati) নেতা দেবাশিস আচার্য (Debashi Acharya) বিজেপিতে যোগ দিয়েছে বলে ভিডিও (Vdo) প্রকাশ করেছেন কনিষ্ক। তিনি আদৌ সেই দলের নন। বহুদিন আগেই তাঁর সঙ্গে সম্পর্ক শেষ করেছে হিন্দু সংহতি। ফেসবুকে পোস্ট করে সে কথা জানালেন তাঁদের নেতা দেবতনু ভট্টাচার্য (Debtanu Bhattacharya)।

নিজের ফেসবুক পেজে কনিষ্ক পন্ডাকে তীব্র আক্রমণ করে দেবতনু লেখেন, “এই ধরণের নোংরামি অসহ্য। আমাদের ব্যানার ব্যবহার করে বিজেপির এই প্রচার উদ্দেশ্য প্রণোদিত। মাত্র কয়েকদিন আগে এরা আমাদের সঙ্গে যোগাযোগ করে হিন্দু সংহতির নতুন ইউনিট খুলতে চায়। আমরাও স্বাভাবিক ভাবে অনুমোদন দিয়ে দিই। এখন বোঝা যাচ্ছে সম্পূর্ণ বিষয়টা পরিকল্পনা মাফিক হয়েছে। আমরা আলাদা রাজনৈতিক দল তৈরি করছি। অনেক কেন্দ্রে প্রার্থীও দেব এটা নিশ্চিত। … আমরা এই ফেসবুক পোস্টের মাধ্যমে সবাইকে স্পষ্টভাবে জানিয়ে দিতে চাই যে আমাদের সঙ্গে বিজেপি (Bjp), তৃণমূল (Tmc), সিপিআইএম (Cpim), কংগ্রেস (Congress)- কার‌ও আঁতাত নেই। আমরা প্রকৃতপক্ষে পশ্চিমবঙ্গের রাজনীতিতে একটি নতুন ধারার সৃষ্টি করতে আগ্রহী”।

হিন্দু সংহতির নেতা দেবতনু ভট্টাচার্য তারপরে লেখেন, “হিন্দু সংহতির রাজনীতিতে নামার মূল উদ্দেশ্য পশ্চিমবঙ্গে সুস্থ রাজনীতি ফিরিয়ে আনা। মুখে না বললেও বিজেপি ভয় পাচ্ছে বলেই এই ধরণের ষড়যন্ত্র করে আমাদের স্ট্যান্ড জনসমক্ষে লঘু করে দেখানোর চেষ্টা করছে। ডুমুরজলার মিটিংয়ে ফলাও করে দেখানো হয়েছে যে একজন লোক হিন্দু সংহতি থেকে বিজেপি জয়েন করেছে। যে কেউ করতেই পারে। কিন্তু যে লোকটির সাথে দীর্ঘদিন ধরে হিন্দু সংহতির কোনও সম্পর্ক নেই, তাকে জয়েন করিয়ে হিন্দু সংহতির নাম জুড়ে দেওয়া হয়েছে। আমি এই ধরণের সস্তা অপপ্রয়াসের তীব্র নিন্দা করছি”।

এই পোস্টটি তিনি স্পষ্ট ঘোষণা করেন, দেবাশিস আচার্যের সঙ্গে হিন্দু সংহতির কোনও সম্পর্ক নেই। রাজনৈতিক মহলের মতে, রাজ্যে নিজের জমি শক্ত করতে এবং সংগঠন বাড়াতে যেকোনো লোকই দলে টানছে বিজেপি। অনেক সময় তাঁদের পরিচয় প্রশ্নাতিত নয়; এই ঘটনা থেকে সে কথা আরও একবার স্পষ্ট।

আরও পড়ুন- শ্রমিকের জন্য ট্রেন নেই, পরিযায়ী নেতাদের জন্য প্লেন: সিঙ্গুরে প্রতীকী শীলান্যাসে কটাক্ষ সুজনের

Advt

Previous articleবিজেপির রথযাত্রা: বিরোধিতায় হাইকোর্টে জনস্বার্থ মামলা, অনুমতি লাগবে স্থানীয় প্রশাসনের
Next articleমোদির মঞ্চে থাকছেন না, দলবদলের জল্পনায় জল ঢাললেন দেব