হলদিয়া পুরসভার নতুন চেয়ারম্যান সুধাংশুশেখর মণ্ডল

প্রত্যাশামতোই পূর্ব মেদিনীপুরের হলদিয়া পুরসভার (Haldia Municipality) নতুন চেয়ারম্যান (Chair Person) হলেন সুধাংশুশেখর মণ্ডল (Sudhanshu sekhar Mondal)। এতদিন পর্যন্ত তিনি পুরসভার ভাইস চেয়ারম্যান ছিলেন। আজ, শুক্রবার চেয়ারম্যান নির্বাচনের বিশেষ বোর্ড মিটিংয়ের মাধ্যমে তিনি নির্বাচিত হন। তবে চেয়ারম্যান নির্বাচনে ৪জন কাউন্সিলর এদিন অনুপস্থিত ছিলেন। পদত্যাগী চেয়ারম্যান শ্যামল আদক, দেবপ্রসাদ মণ্ডল, সত্যব্রত দাস এবং অনিমা হালদার এদিনের সভায় আসেননি।

নতুন চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করান হলদিয়ার মহকুমাশাসক অবনিত পুনিয়া। এদিন চেয়ারম্যান নির্বাচনের আগে জেলা তৃণমূলের পক্ষ থেকে সুধাংশুবাবুকে সমর্থনের জন্য দলীয় হুইপ দেওয়া হয়। তবে নতুন চেয়ারম্যান এই ধরনের হুইপ জারির কথা অস্বীকার করেছেন।

চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সুধাংশুশেখর মণ্ডল জানান, উপস্থিত কাউন্সিলররা সর্বসম্মতিক্রমে তাঁকেই নির্বাচিত করেছেন। তবে দলীয় হুইপ নিয়ে কাউন্সিলরদের একাংশের মনে মধ্যে ক্ষোভ রয়েছে। মাসখানেকের মধ্যে নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচন হবে বলে জানান সুধাংশুবাবু।

আজ চেয়ারম্যান নির্বাচনকে ঘিরে চাপা উত্তেজনা ছিল হলদিয়া পুরসভা এলাকায়। সেজন্য পুলিশ ও RAF দিয়ে মুড়ে ফেলা হয়েছিল পুরসভা চত্বর। কোনও ধরনের জমায়েত করতে দেয়নি পুলিশ। অবশেষে সবকিছু নির্বিঘ্নে ঘটে।

আরও পড়ুন:নন্দীগ্রামে তৃণমূল প্রার্থী চূড়ান্ত হয়েছে, জানালেন সাংসদ কল্যাণ

Advt

 

Previous articleনন্দীগ্রামে তৃণমূল প্রার্থী চূড়ান্ত হয়েছে, জানালেন সাংসদ কল্যাণ
Next articleভোট অন অ্যাকাউন্ট পেশ মুখ্যমন্ত্রীর