অবশেষে স্বপ্ন পূরণ সুধীর গৌতমের, দ্বিতীয় টেস্টে মাঠে খেলা দেখার অনুমতি দিলেন সৌরভ

অবশেষে স্বপ্ন পূরণ হল সুধীর গৌতমের(sudhir gautam)। দ্বিতীয় টেস্ট( 2nd test) থেকেই গ‍্যালারিতে বসে দলকে সমর্থন করার অনুমতি পেয়ে গেলেন তিনি।

করোনার( corona) কারণে দীর্ঘদিন ধরে ফাঁকা স্টেডিয়ামে খেলা অনুমতি দেয় কেন্দ্রীয় সরকার। এর ফলে মাঠে গিয়ে খেলোয়াদের সমর্থন করা হয়ে উঠছিল না ক্রীড়া প্রেমীদের। একই অবস্থা হয় সচিন তেন্ডুলকারের অন্ধভক্ত সুধীর গৌতমেরও। শুধু সমর্থন করা নয়, সংসার চালানো কঠিন হয়ে পড়ে তাঁর কাছে। মাঠে না যেতে পারায়, একের পর এক স্পনসর সরে যেতে থাকে সুধীরের কাছ থেকে। তাই দেশের মাটিতে প্রায় একবছর পর আন্তর্জাতিক ক্রিকেট ফিরে আসার কথা শুনে আর ঘরে বসে থাকতে পারেননি তিনি। মাঠে গিয়ে খেলা দেখার অনুমতি পেতে চলে আসেন বিসিসিআই প্রেসিডেন্ট( bcci president ) সৌরভ গঙ্গোপাধ্যায়ের( sourav ganguly) কাছ থেকে অনুমতি পেতে।

কিন্তু ২৭ জানুয়ারি কলকাতা পৌঁছেই সুধীর জানতে পারেন, সৌরভ হাসপাতালে ভর্তি। পরের দিন হাসপাতালের সামনে টানা আট ঘণ্টা দাঁড়িয়ে থাকেন দাদার সঙ্গে দেখা করার জন‍্য। কিন্তু সেই সময় হাসপাতালে প্রবেশ করার অনুমতি পাননি তিনি। সুধীর ঠিক করেছিলেন, দাদার থেকে অনুমতি না-নিয়ে তিনি বাড়ি ফিরবেনই না। তাই টানা আট দিন থেকে যান বাঘাযতীনে বন্ধুর ফ্ল্যাটে। অবশেষে বৃহস্পতিবার দাদার বাড়িতে গিয়ে হাজির হন সুধীর। বোর্ড প্রেসিডেন্ট নিজে তাঁর সঙ্গে দেখা করে ম্যাচ দেখার জন‍্য ‘ভিআইপি’ টিকিট জোগাড় করে দেওয়ার আশ্বাস দেন।

যার ফলে তেরঙ্গায় রাঙানো শরীর, হাতে শঙ্খ ও বুকের উপরে লেখা ‘তেন্ডুলকর’ আবারও দেখা যাবে ক্রিকেট গ‍্যালারিতে।

আরও পড়ুন:ব্রেকফাস্ট স্পোর্টস

Advt

Previous articleখুশি WBCS অফিসারেরা, দাবি মেনে নিলেন মুখ্যমন্ত্রী
Next article‘কীসের এত ভয়?’ কৃষক আন্দোলন নিয়ে বলিউড তারকাদের প্রশ্ন নাসিরুদ্দিনের