টিকিটের আশ্বাস পেয়েই আজ অমিত সভায় বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেতা হিরণ

আগেই বেসুরো হয়েছিলেন। বিষয়টি আন্দাজও করা যাচ্ছিল। এবার সরাসরি গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন টলিউড (Tollywood) অভিনেতা (Actor) হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee) আজ, বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ (Kakdwip) অমিত শাহের (Amit Sahi) সভায় (Rally) বিজেপিতে (BJP) যোগদান করবেন হিরণ।

তবে রাজনীতিতে নতুন নয় হিরণ। শাসক দলের পক্ষেই রাজনীতিতে হাতেখড়ি হয়েছিল এই অভিনেতার। ভোটের প্রচার থেকে শুরু করে অনুষ্ঠান মঞ্চে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই দেখা গিয়েছে হিরণকে। এবার ভোটের আগে দলবদল। অমিত শাহের হাত থেকেই বিজেপির পতাকা তুলে নেবেন তিনি।

বিজেপির মঞ্চে আনুষ্ঠানিকভাবে যোগদানের আগে হিরণ নিজেকে সাধারণ ঘরের ছেলে হিসেবে ফবি করে জানান, তিনি সাধারণ মানুষের দুঃখ-কষ্ট বোঝেন। রাজনীতি হল সমাজ এবং সিস্টেম পরিবর্তনের বিরাট বড় হাতিয়ার। হাতে ক্ষমতা না থাকলে ক্ষমতার অপপ্রয়োগ আটকানো যায় না।

হিরণের দাবি, ২০১৪ সালে অনেক স্বপ্ন নিয়ে তৃণমূলে দলে যোগ দিয়েছিলেন। কিন্তু বাংলায় কোনও পরিবর্তন হয়নি। তাই তিনি হতাশ। মোদির নেতৃত্বে দেশজুড়ে উন্নয়নের যজ্ঞে সামিল হতে গেরুয়া শিবিরে যোগদানের সিদ্ধান্ত।

তবে ঘনিষ্ঠ মহলে হিরণ জানিয়েছেন, প্রায় ৭ বছর ঘাসফুল শিবিরে যোগদান করলেও, তিনি ভোটে লড়ার টিকিট পাননি। শুধু ভোটের প্রচারে শাসক দল তাঁকে ব্যবহার করেছে। আর ফুরিয়ে গেলেই ভুলে গেছে। এবার বিজেপিতে গিয়ে তাঁর ভাগ্যের পরিবর্তন হবে বলে মনে করছেন টলি অভিনেতা। ভোটে দাঁড়ানোর টিকিটও জুটে যেতে পারে। পদ্ম শিবির থেকে নাকি তেমনটাই আশ্বাস পেয়েছেন তিনি।

Advt

Previous articleএবার প্রয়োজনে বিজেপি রিগিং করবে, হুমকি সৌমিত্রর
Next articleউদ্বাস্তু মাছ ব্যবসায়ীর বাড়িতে নিরামিষ ভোজ অমিতের