ভোট বাজারে বাংলায় একাধিক প্রকল্পের উদ্বোধন নিয়ে টুইট মোদির

নির্বাচনের প্রাক্কালে রাজ্যে একের পর এক কেন্দ্রীয় প্রকল্পের(Central project) উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi)। সেই ধারা অব্যাহত রেখে সোমবার ফের রাজ্যে আসছেন তিনি। আগামীকাল প্রধানমন্ত্রীর(Prime Minister) এই সফরকে কেন্দ্র করে উত্তেজনা চরমে রয়েছে। তার আগেই রবিবার একটি টুইট করলেন নরেন্দ্র মোদি। একেবারে খাঁটি বাংলায় লেখা এই টুইট, যেখানে তুলে ধরা হলো সোমবার রাজ্যে কোন কোন প্রকল্পের উদ্বোধন করতে চলেছেন তিনি।

রবিবার টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লেখেন, দেশের প্রগতিতে যাঁদের বিশেষ অবদান রয়েছে। সেই সব অসামান্য ব্যক্তিত্বরা বাংলার পুণ্যভূমিতে জন্মগ্রহণ করেছেন। আগামীদিনে পশ্চিমবঙ্গে যাতে সর্বোচ্চ উন্নয়ন হয়, তা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। আমি আগামীকাল হুগলিতে যোগাযোগ সংক্রান্ত একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করব। পাশাপাশি, নোয়াপাড়া ও দক্ষিণেশ্বর মেট্রো রেলের সম্প্রসারিত অংশটিরও উদ্বোধন করা হবে বলেও টুইটে জানিয়েছেন তিনি। বলেন, এই প্রকল্পের মাধ্যমে মা কালীর দুটি পবিত্র মন্দির কালীঘাট এবং দক্ষিণেশ্বরের মধ্যে যোগাযোগ আরও উন্নত হবে। তাই এই প্রকল্প বিশেষভাবে গুরুত্বপূর্ণ। এই মন্দিরগুলি প্রাণবন্ত ভারতীয় সংস্কৃতির প্রতীক।

এই বিষয়ে নিয়ে করা তৃতীয় টুইটে তিনি লেখেন, আপনারা জেনে খুশি হবেন বরাহনগর ও দক্ষিণেশ্বরের নবনির্মিত স্টেশনগুলিতে অনেক অত্যাধুনিক সুযোগ সুবিধা রয়েছে। যা সহজ জীবনযাত্রার জন্য আরও সহায়ক হবে। এই স্টেশনগুলিতে দৃষ্টিনান্দনিকতার ছোঁয়া রয়েছে বলেও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

Advt