রাকেশ তাঁকে ফাঁসাবে, আগেই এক পরিচিতের কাছে জানতে পেরেছিলেন পামেলা

বিজেপি (BJP) যুবমোর্চা নেত্রী পামেলা গোস্বামীকে (Pamela Goswami) বড়সড় কেসে ফাঁসানো হতে পারে, এবং সেই চক্রান্তের (Conspiracy) জাল বুনেছেন তাঁর দলেরই এক নেতা! সে খবর নাকি আগেই জানতে পেরেছিলেন কোকেন কাণ্ডে (Drug Case) ধৃত পামেলা। তদন্তে উঠে এসেছে এমনই তথ্য। পামেলাকে ফাঁসানোর চক্রান্ত চলছে বলে ঘটনার কয়েকদিন আগেই এই ফেব্রুয়ারি মাসেই নাকি যুব নেত্রীকে সতর্ক করেছিলেন তাঁর এক পরিচিত। প্রসঙ্গত, ওই ‘পরিচিতের’ সামনেই পামেলা গোস্বামীকে একবার হুমকিও দিয়েছিলেন রাকেশ সিং (Rakesh Singh), এমনও অভিযোগ উঠছে। ইতিমধ্যেই ওই ”পরিচিতের” সঙ্গে তদন্তকারীদের হয়েছে বলে জানা যাচ্ছে। পামেলাকে ওই জনৈক যে সতর্ক করেছিলেন, সে বিষয়ে ইলেকট্রনিক প্রমাণও মিলেছে বলে সূত্রে খবর।

উল্লেখ্য, আলিপুর আদালত চত্বরে এসে পামেলার চড়া সুরে পামেলার নতুন অভিযোগ, বিজেপির বাহুবলী নেতা রাকেশ তাঁকে অন্য নজরে দেখতে শুরু করেছিলেন। তাঁর সঙ্গে ‘অন্য সম্পর্ক’ স্থাপনের জন্য বারবার জোর করছিলেন। তিনি রাজি না হওয়ায়, প্রথমে হুমকি দেওয়া হয়। এসিড মারার কথাও বলা হয়। পরে শারীরিক একাধিকবার শারীরিক নিগ্রহ করা হয়। সব শেষে গভীর চক্রান্ত করে তাঁকে মাদক কাণ্ডে জড়িয়ে দেওয়া হয়েছে। নিজের ছায়াসঙ্গী অমৃককে দিয়েই সেদিন তাঁর গাড়িতে মাদক রেখেছিলেন রাকেশ, দাবি পামেলার।

এদিকে বৃহস্পতিবার ফের ৭দিনের পুলিশ হেফাজত হয়েছে বিজেপি নেত্রী পামেলার। পুলিশ ভালো তদন্ত করছে। আইনের উপর সম্পূর্ণ আস্থা আছে তাঁর। সত্য উদঘাটন হবেই। পামেলা নিজেও চাইছিলেন তদন্তের স্বার্থে তাঁর পুলিশ হেফাজত হোকম

অন্যদিকে, গতকাল সন্ধ্যায় ফের বিজেপি নেতা রাকেশ সিংয়ের বাড়িতে তল্লাশি চালাল কলকাতা পুলিশ। প্রায় ৪৫ মিনিট ধরে তল্লাশি চালায় পুলিশ। রাকেশ সিংয়ের বাড়ির পাশেই একটি বিল্ডিংয়ে থাকেন তাঁর কর্মচারীরা। লালবাজারের তরফে গোয়েন্দারা এদিন সেই বাড়িতে তল্লাশি চালাতে গেলে নতুন করে বচসা বাঁধে রাকেশ সিংয়ের বড় ছেলে শুভম সিংয়ের সঙ্গে। প্রথমে পুলিশকে সেখানে ঢুকতে বাধা দেয় রাকেশের বড় ছেলে। পরে অবশ্য পুলিশ নির্মীয়মান সেই বাড়িতে ঢুকে তল্লাশি চালায়। রাকেশের দুই ছেলের দাবি, পুলিশ সময় নষ্ট করেছে। কিছুই মেলেনি।

 

Previous articleসোশ্যাল মিডিয়ার অপব্যবহারে লাগাম দিতে নয়া নির্দেশিকা কেন্দ্রের
Next articleমুকেশ আম্বানির বাড়ির সামনে গাড়িতে বিস্ফোরক, বোমাতঙ্ক