ক্যান্সারের বিরুদ্ধে ‘লড়াই শুরু হল..’, স্যোশাল মিডিয়ায় লিখলেন অভিনেত্রী

লড়াইটা শুরু হয়েছিল ২০১৫ সাল থেকেই। হঠাৎই ধরা পড়েছিল মারণরোগ। কিন্তু তাকে তোয়াক্কা করেননি ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের অভিনেত্রী ঐন্দ্রিলা। কেমো-রেডিয়েশনের পর সুস্থ হয়ে আবার ছন্দে ফিরেছিলেন তিনি। চুটিয়ে করছিলেন অভিনয়ও। কিন্তু ফের অসুস্থ হয়ে পড়ায় মুখভার অভিনেত্রীর। খোলা চুলে নিজের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, ‘লড়াই শুরু হল…’। আপাতত দিল্লির এক হাসপাতালে ভর্তি রয়েছেন ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী। শুরু হয়েছে মারণ রোগের সঙ্গে লড়াই।

আপাতত কাজ থেকে কিছুদিনের বিরতি হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। খোলা চুল। হাতে মোবাইল। মুখে একেবারেই হাসি নেই। তিনি অর্থাৎ ঐন্দ্রিলা শর্মা। টেলিভিশনের এই অভিনেত্রী ক্যানসারে আক্রান্ত। এই খবর নিজেই জানিয়েছেন সোশ্যাল ওয়ালে। আবারও শুরু হল তাঁর চিকিৎসা।

আচমকাই ঘাড়ের ব্যথা নিয়ে ডাক্তারের কাছে যান অভিনেত্রী। সেখানেই ফুসফুসে টিউমার ধরা পড়ে তাঁর। ইনস্টা প্রোফাইল থেকে লাইভে এসে নিজেই এই খবর জানিয়েছিলেন তিনি। লাইভের মধ্যেই কান্নায় ভেঙে পড়েন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর অসুস্থতার খবর শুনে চিন্তিত তার অনুরাগী ও ভক্তরাও। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন। দ্রুত সুস্থ হয়ে যেন তিনি ফ্লোরে ফিরতে পারেন, আপাতত সেই প্রার্থনাই করছেন অনুরাগীরা।

Advt