মেদিনীপুরে বিজেপির জামানত জব্দ হবে: অভিষেক

নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণার পরদিনই পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) ঘাটালে প্রথম রোড শো করলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেখান থেকেই তিনি হুংকার দেন মেদিনীপুরে বিজেপির (Bjp) জামানত জব্দ হবে। তিনি বলেন পূর্ব ও পশ্চিম মেদিনীপুর মিলি 31টি আসনের একত্রিশটিতেই জিতবে তৃণমূল (Tmc)। বিজেপি প্রার্থীদের জামানত বাজেয়াপ্ত হবে। অভিষেক বলেন, পশ্চিম মেদিনীপুরের ষোলটা আসনের মধ্যে সবকটা আসনে তৃণমূল জিতবে। এর জন্য তাঁকে দলের নেতাকর্মীরা যেখানে যখন সভা ও মিছিল করতে বলবেন তিনি লড়াইয়ের প্রস্তুত।

শনিবার, ‘দিদির দূত’ ট্যাবলো (Tableau) করে রোড শো করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ‘খেলা হবে’ স্লোগান রীতিমতো সাউন্ড বক্সে বাজিয়ে মেতে ওঠেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। দাসপুর থেকে ঘাটাল সাড়ে ৪ কিলোমিটার রাস্তা জুড়ে রোড শো করেন অভিষেক। তারপর ট্যাবলো থেকেই ভাষণ দেন তিনি। এদিনের জনস্রোত দেখে অভিষেক বলেন, ইদানিংকালের মধ্যে এটা তাঁর সেরা রোড শো।

আরও পড়ুন:ভোট প্রচারে গতি আনতে রাজ্য বিজেপিকে হেলিকপ্টার দিচ্ছে কেন্দ্রীয় নেতৃত্ব

ঘাটালের জনসভা থেকে অধিকারী পরিবারের নাম না করে অভিষেক বলেন, মেদিনীপুর কারো বাবার সম্পত্তি নয়। এটা মেদিনীপুরের মানুষের জায়গা। তিনি অভিযোগ করেন, বিজেপি বাংলার সংস্কৃতি জানে না। বিদ্যাসাগরের জন্মস্থানের লোক যারা বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছে তাদের কখনও ক্ষমা করবেন না- মত তৃণমূল সাংসদের। বক্তব্য শেষে ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগানে কর্মী-সমর্থকদের উজ্জীবিত করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advt