সেমিফাইনালে বাগানের মুখোমুখি খালিদের নর্থইস্ট

শনিবার আইএসএলের( isl) প্রথম লেগের দ্বিতীয় সেমিফাইনালে খেলতে নামছে এটিকে মোহনবাগান( atk mohunbagan)। প্রতিপক্ষ খালিদ জামিলের নর্থইস্টইউনাইটেড( nort east united fc)। প্রথম লেগের ম‍্যাচে বাগান ব্রিগেড জয় পেলেও, দ্বিতীয় লেগে হারতে হয় হাবাসের দলকে। তবে সেমিফাইনালে সেই সব পরিসংখ্যানকে পিছনে ফেলে জয় চাইছেন হাবাস।

শনিবার সেমিফাইনালে চোটের কারণে থাকছেন না সন্দেশ ঝিঙ্গান। পাঁজরে চোটের জন্য নর্থইস্টইউনাইটেডের বিরুদ্ধে খেলতে পারবেন না তিনি। তা নিয়ে হাবাস চিন্তায় থাকলেও মুখে সেটা প্রকাশ করতে রাজি নন। এদিন তিনি বলেন, “কয়েকটা হারের জন্য জীবন থেমে যায় না। মুম্বইয়ের কাছে হারলেও ছেলেদের মধ্যে ঘুরে দাঁড়ানোর চেষ্টা আছে। আর তাছাড়া সন্দেশ না থাকলেও বাকিরা তো আছে। তাদের নিয়েই লড়তে হবে। জিতে নিজেদের যোগ্যতা ফের প্রমাণ করতে হবে।”

খালিদ জামিল দায়িত্ব নেওয়ার পর ঘুরে দাড়িয়েছে নর্থইস্টইউনাইটেড। এই ভারতীয় দায়িত্ব নেওয়ার পর দল গত ৯ ম্যাচ হারেনি। আক্রমণাত্মক ফুটবল খেলে বিপক্ষকে চাপে ফেলেছে। তাই তো হাবাস তাঁর প্রতিপক্ষ নিয়ে সাবধানী। এদিন তিনি বলেন,“গতম‍্যাচে ওদের কাছে হারতে হয়েছিল। তবে এই ম্যাচ নতুন হলেও আমাদের সাবধান থাকতে হবে। কারণ খালিদ খুবই বুদ্ধিমান ও নর্থ- ইস্টের সব বিভাগে একাধিক ভাল ফুটবলার আছে।”

আরও পড়ুন:দ্বিতীয় দিনের শেষে ৮৯ রানে এগিয়ে বিরাট কোহলির দল,দুরন্ত শতরান পন্থের

Advt

Previous articleরবিবারের ব্রিগেডে বড় চমক, মোদির সভায় থাকছেন মিঠুন!
Next articleটিকিট না পেয়ে ক্ষুব্ধ আরাবুল-দীপেন্দু