মমতার সমর্থনে বাংলায় গেলেই মিলবে ৫০ লক্ষ টাকা, জানালেন ফারুক আবদুল্লা

পাখির চোখ ২০২১ এর বিধানসভা নির্বাচন। এক ইঞ্চি ছাড়তে নারাজ শাসক বিরোধী উভয়েই। বাক্যের চটুলতা দিয়ে মানুষের মন জিততে উদ্যোগী গেরুয়া শিবির। গতকাল বিজেপির ব্রিগেড সমাবেশেও দেখা গিয়েছে একই চিত্র। ভোটের আগেই কেন্দ্রীয় মন্ত্রীদের আনাগোণা শুরু হয়েছে রাজ্যে। চলছে দলবদলের খেলাও। তবে এরই মাঝে চাঞ্চল্যকর খবর জানালেন কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা। রবিবার উধমপুর যান তিনি। সেখানে কর্মীদের সামনে বক্তব্য দিতে গিয়ে বলেন, “আপনিও যদি বাংলায় মমতাকে সমর্থন করতে যান, তবে ৫০ লক্ষ টাকা পাবেন”।

তবে কথাটি বলার পর পরই তিনি দাবি করেন, বিরোধীরা তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে। ফারুক জানান, চলতি মাসে তাঁর কাছে একটি ফোন আসে। ফোনের ওপার থেকে বলা হয় ঝাড়খণ্ডে মুখ্যমন্ত্রী তাঁর সঙ্গে কথা বলতে চান। এর আধঘন্টা পর আবদুল্লার কাছে একটি ফোন আসে । এবার তাঁকে বলা হয়, “ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করতে পশ্চিমবঙ্গে যাচ্ছেন। আপনিও যদি বাংলায় মমতাকে সমর্থন করতে যান, তবে ৫০ লক্ষ টাকা পাবেন।” সন্দেহ বাড়তে থাকায় তিনি ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীকে ফোন করেন। কিন্তু ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী, হেমন্ত সোরেন জানান তাঁদের কাছ থেকে এমন কোনও ফোনই যায়নি।

এইবিষয়য়ে ফারুক বিরোধীদের তোপ দেগে বলেন, “ আমাদের বিরোধী দল নির্লজ্জতার সীমা পাড় করতে সময় নেয় না, কারণ তাঁদের কাছে অনেক টাকা আছে শক্তি আছে। বিরধীরা আমাকে শুধু ফাঁসানোর চেষ্টা করছেন।”

Advt