ব্রিগেডে এসে পথভ্রষ্ট বিজেপি সমর্থক বাড়ি ফিরলেন তৃণমূলের সহায়তায়

ভোটের ঘন্টা বাজতেই প্রচারে কোমর বেঁধে নেমে পড়েছে শাসক বিরোধী সব শিবির । রাজনৈতিক মঞ্চ থেকে কথার ফুলঝুরি , ব্যক্তিগত আক্রমণ , কিছুই বাদ যাচ্ছে না । এরই মাঝে সৌজন্যবোধ ও কর্তব্যপরায়ণতার সাক্ষী থাকল শাসন। দেখিয়ে দিল, রাজনৈতিক পরিচয়, ব্যক্তিত্বের সংঘাত ছাপিয়ে এখনও বেঁচে আছে মনুষ্যত্ব।
উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ বিধানসভার মির্জাপুরের বাসিন্দা বুধেন মণ্ডল রবিবার নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশে কলকাতায় এসেছিলেন। বিগ্রেড সমাবেশ শেষে তিনি পথভ্রষ্ট হয়ে পড়েন। রাস্তা হারিয়ে কলকাতা থেকে সটান তিনি এসে পৌঁছান শাসন থানা এলাকায়। তিনি যখন নিজের বাড়ি ফেরার রাস্তা ঠিক করতে পারছেন না, তখন স্থানীয় তৃণমূলের নেতৃত্ব তাঁকে নাম ঠিকানা জিজ্ঞেস করে। বুধেন জানান, তিনি উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের বাসিন্দা। নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশে এসে পথ হারিয়ে ফেলেছেন। শাসন থানার আমিনপুর এলাকায় তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে ওই বিজেপি কর্মীর রাতে থাকার ব্যবস্থা করে তৃণমূল নেতৃত্ব। এরপর তাঁর খাওয়ার ব্যবস্থাও করা হয়।
রাতে শাসন থানায় খবর দেওয়া হয়। শাসন থানার পুলিশ উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ বিধানসভা এলাকার পুলিশের সঙ্গে যোগাযোগ করে। তারাই ওই বিজেপি কর্মীর পরিবারের সঙ্গেও যোগাযোগ করে। বুধেনের পরিবারকে খবর দেওয়া হয়।
উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ থেকে ওই বিজেপি কর্মীর পরিজনেরা সোমবার সকালে শাসন থানাতে পৌঁছান। শাসন থানার আইসি মণিরুল ইসলাম নিজে ওই বিজেপি কর্মীকে তাঁর পরিবারের হাতে তুলে দেন।
উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ মির্জাপুর মণ্ডলের সভাপতি ভবানী চরণ সিংহ তৃণমূল কর্মী সমর্থকদের এই মানবিকতার পরিচয় পেয়ে শাসন থানার পুলিশ ও স্থানীয় তৃণমূল নেতৃত্বকে শুভেচ্ছা জানিয়েছেন।

Previous articleকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বুমরাহ? জল্পনা তুঙ্গে
Next articleঅসুস্থ শাবককে লোকালয়ে ছেড়ে জঙ্গলে ফিরল হাতির দল