নন্দীগ্রামে থেকেই প্রচার শুরু মিঠুনের

এ সপ্তাহ থেকেই পুরোদমে দলের প্রচারে ভোটের ময়দানে নামছেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। নন্দীগ্রামের বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারীর (Shubhendu Adhikari)। সেখান থেকেই ১২ মার্চ প্রচার শুরু করবেন মহাগুরু।

বিজেপি সূত্রে খবর, ওই দিনই মনোনয়ন জমা দেবেন শুভেন্দু। সেই সময় তার সঙ্গে থাকবেন মিঠুন চক্রবর্তী। থাকতে পারেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও (Smriti Inrani)। ১১ মার্চ হলদিয়াতে সভা করারও কথা রয়েছে স্মৃতির।

রবিবার, ব্রিগেডে মোদির সমাবেশে বিজেপিতে (Bjp) যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। এর আগে তৃণমূলে (Tmc) যোগ দিয়ে দলের হয়ে প্রচার করেছেন মিঠুন। বাম জামানাতে জ্যোতি বসু-সুভাষ চক্রবর্তীর (Jyoti Basu-Subhash Chakraborty) ঘনিষ্ঠ হয়েও রাজ্যসভায় যেতে পারেনি। কিন্তু তৃণমূলের তরফে মিঠুনকে রাজ্যসভার সাংসদ করা হয়। এবার নন্দীগ্রামে তৃণমূলনেত্রীর বিরুদ্ধে প্রচার দিয়ে নিজের খাতা খুলবেন মহাগুরু। রবিবার ব্রিগেডে তাঁর বক্তৃতায় ছিল শুধু ফিল্মি ডায়লগের আস্ফালন। সেখানে কোনও রাজনৈতিক কথা ছিল না। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Bandopadhyay) বিরুদ্ধে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর হয়ে প্রচারের সময় মিঠুন রাজনৈতিকভাবে কী বক্তব্য পেশ করেন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আরও পড়ুন:ফের বঙ্গ সফরে স্বরাষ্ট্রমন্ত্রী শাহ, এবার মধ্যাহ্নভোজ সারছেন কোথায়?

Advt