সন্দেশখালিতে বাড়ির মেঝে খুঁড়ে উদ্ধার আগ্নেয়াস্ত্রের!

সিবিআই ঘটনাস্থলে গিয়ে বাড়ির মেঝে ভাঙে। সেখান থেকেই আগ্নেয়াস্ত্র উদ্ধার করে সিবিআই। বোমার খোঁজেও চালানো হয় তল্লাশি।

ফের সন্দেশখালিতে সিবিআই। শেখ শাহজাহানের এলাকায় মিলল অস্ত্রভাণ্ডার। সন্দেশখালির সরবেড়িয়ার আগারহাটির মল্লিকপাড়ায় শুক্রবার সিবিআই হানা দেয়। সেখানেই তল্লাশি চালিয়ে প্রচুর বিদেশি অস্ত্র ও বোমা বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গিয়েছে। মল্লিকপাড়ার পঞ্চায়েত সদস্য হাফিজুল খাঁর ভগ্নিপতি আবু তালেব মোল্লার বাড়িতে তদন্তকারী সংস্থার ১০ জনের টিম তল্লাশি চালায়। সঙ্গে ছিল কেন্দ্রীয় বাহিনী, বিদ্যুৎ দফতরের কর্মীরা। বোমা খোঁজার জন্য বিশেষ স্ক্যানারও ছিল। সিবিআই ঘটনাস্থলে গিয়ে বাড়ির মেঝে ভাঙে। সেখান থেকেই আগ্নেয়াস্ত্র উদ্ধার করে সিবিআই। বোমার খোঁজেও চালানো হয় তল্লাশি।

বিস্ফোরকের খোঁজে পৌঁছেছে এনএসজি-র বম্ব স্কোয়াড। রোবট ও অত্যাধুনিক যন্ত্র নিয়ে তল্লাশি চালাচ্ছে তারা। সিবিআই সূত্রে খবর, এখনও পর্যন্ত কমপক্ষে ১২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। এদিন শাহজাহানের-গড়ে বিদেশি আগ্নেয়াস্ত্র, বোমা, কার্তুজের হদিশ পাওয়া যাওয়ার পর থেকে দিনভর ফের শিরোনামে সন্দেশখালি!

জানা গিয়েছে, এ দিন গোপন সূত্রে গোয়েন্দারা খবর পেয়েছিলেন সন্দেশখালিতে পঞ্চায়েত সদস্যের আত্মীয় হাফিজুল খা-র বাড়িতে প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র-পিস্তল-বোমা মজুত রয়েছে। তারপরেই সেখানে পৌঁছন গোয়েন্দারা। মাটি খুঁড়ে চলে তল্লাশি।

শুধু তাই নয়, এর পাশাপাশি ওই বাড়িটির থেকে কয়েক কিলোমিটার দূরে আরও একটি বাড়িতেও তল্লাশি চালান গোয়েন্দারা।




Previous articleতাপপ্রবাহের জের! কেরলে মৃত পোলিং এজেন্ট-সহ ৪, কমিশনের ভুমিকা নিয়ে প্রশ্ন
Next articleযৌন নির্যাতনের শিকার চূর্ণী গঙ্গোপাধ্যায়! ‘মিটু’ বিতর্কে বিস্ফোরক কৌশিক ঘরণী