দিলীপ ঘোষ বললেন, মমতা নাটকে পিএইচডি করেছেন!

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) সহানুভূতির ভোট টানতে অসুস্থতার ‘নাটক’ করছেন বলে অভিযোগ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। পরিকল্পিতভাবে হামলার তত্ত্ব তুলে ধরে নিজেকে ‘আক্রান্ত’ দেখানোর চেষ্টা করছেন বলে মনে করেন বিজেপি সাংসদ। তাঁর মন্তব্য, মমতা তো নাটকে পিএইচডি।

নন্দীগ্রামের ঘটনা প্রসঙ্গে বৃহস্পতিবার দিলীপ ঘোষ বলেন, উনি এখন যা করছেন, তার পুরোটাই নাটক (drama)৷ আমাদেরও নানা সময়ে চোট লেগেছে৷ কিন্তু আমরা চিকিৎসা করিয়েছি৷ তারপর তার যোগ্য জবাব দিয়েছি৷ কিন্তু নাটক করা ওঁর পুরনো অভ্যেস৷ পিএইচডি করেছেন নাটকে৷ এই ধরনের ঘটনা তৈরি করা হচ্ছে এবং নির্বাচনে হার নিশ্চিত জেনে এরপর আরও ভয়ংকর দুর্ঘটনা ঘটাতে পারে তৃণমূল কংগ্রেস৷ সেজন্য রাজ্যবাসীকে সতর্ক থাকতে হবে।

মমতার দুর্ঘটনা প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি প্রশ্ন তোলেন, জেড প্লাস ক্যাটেগরির সুরক্ষা থাকা সত্ত্বেও কীভাবে কেউ মুখ্যমন্ত্রীকে ধাক্কা মারতে পারে? এর জন্য সিবিআই তদন্ত দরকার। দিলীপ ঘোষ আরও বলেন, ওঁরা চান না সত্যটা বাইরে আসুক৷ ছবি তোলার জন্য যে কেউ পায়ে ব্যান্ডেজ বেঁধে শুয়ে পড়তে পারে৷ কিন্তু, ওই ছবি দিয়ে ভোট পাওয়া যাবে না।

Advt

Previous articleতিলোত্তমার মুকুটে নয়া পালক, বিশ্বের তৃতীয় স্থানে উঠে এল বাংলা
Next articleমমতার গাড়িতে নেই ঘষা লাগার দাগ, লোহার বিমে ধাক্কা লাগার তত্ত্ব ওড়াল তৃণমূল