চ‍্যাম্পিয়নের ট্রফি নিয়ে কলকাতায় ফিরতে মরিয়া হাবাস ব্রিগেড

শনিবার মুম্বই সিটি এফসির( mumbai city fc) বিরুদ্ধে আইএসএল( isl) ফাইনাল খেলতে নামছে এটিকে মোহনবাগান( atk mohnbagan)। তারই প্রস্তুতি বৃহস্পতিবার থেকে শুরু করে দিল হাবাসের( habas) দল।

গ্রুপ পর্বে দুটো ম‍্যাচেই হারতেই হয়েছিল বাগান ব্রিগেডকে। তবে সেই হার ভুলে শনিবার ফাইনাল জিতে কলকাতায় ট্রফি আনতে মরিয়া বাগান ফুটবলাররা। এদিন অনুশীলনে সেটপিসের ওপর জোর দেন বাগানের হ‍্যেডস‍্যার। কারণ মুম্বইয়ের গোল গুলি হয়েছিল সেটপিস থেকে। শনিবারের ম‍্যাচে কোন রকম ফাঁকফকর রাখতে চাননা হাবাস।

শনিবার আইএসএল ফাইনাল। এই হাইভল্টেজ ম‍্যাচ জিততে মরিয়া বঙ্গ ব্রিগেড। অনুশীলন শেষে মুম্বই ম‍্যাচ নিয়ে এখন দিয়েই পরিকল্পনা শুরু প্রবীর দাস, প্রীতম কোটাল, অরিন্দম ভট্টাচার্যদের ।

মুম্বই ম‍্যাচ নিয়ে বাগান গোলরক্ষক অরিন্দম বলেন,” গ্রুপ পর্বে মুম্বই সিটি এফসির কাছে আমরা দুটো ম‍্যাচ হেরেছি। কিন্তু ফাইনালে আমরা ম‍্যাচটা জিতে পাল্টা জবাব দিতে চাই। মুম্বইয়ের কাছে যে আমরা গোল খেয়েছি, সেটা আমাদের ভুলে। শনিবার সেই ভুল সুধরে আমার মুম্বই ম‍্যাচে নামব।

একই কথা শোনা যায় প্রীতম কোটালের মুখেও। বাগানের এই ডিফেন্ডার বলেন, ” গ্রুপ পর্বে মুম্বইয়ের সঙ্গে জিততে পারেনি। তবে ফাইনালে আমরা জয়ের ব‍্যপারে আশাবাদী। মুম্বইয়ের সিট পিস ভয়ংকর। ওখান দিয়ে গোল করে ওরা। এবার সেই ভুল গুলো সুধরে শনিবার ম‍্যাচে নামবো আমরা।”

একই কথা শোনা যায় প্রবীর দাস, শুভাশিস বসু, প্রণয় হালদারদের গলাতেও। শনিবারের ম‍্যাচ নিয়ে তাঁরা যে ফোকাসড তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন:করোনায় আক্রান্ত সুনীল ছেত্রী

Advt

Previous articleনেত্রীর উপর হামলা: দিল্লিতে নির্বাচন কমিশনে নালিশ জানাবে তৃণমৃল
Next article‘আঘাত করে দিদির মনোবল ভাঙা যাবে না’, মমতাকে দেখতে গিয়ে মন্তব্য নুসরতের