প্রার্থী হিরণকে সঙ্গে নিয়ে খড়্গপুরের রোড শো অমিত শাহের

পাখির চোখ নবান্ন(Nabanna)। আর সেই লক্ষ্যেই বঙ্গে কোমর বেঁধে মাঠে নেমেছে গেরুয়া শিবির। বাংলায় প্রথম দফার নির্বাচনের আর বাকি দুই সপ্তাহ। তার আগে ফের একবার বঙ্গ সফরে এসেছেন অমিত শাহ(Amit Shah)। কথা ছিল আগামীকাল সোমবার রাজ্যে আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী(Home Minister)। তবে সময়সূচি পরিবর্তন করে রবিবারই রাজ্যে এলেন তিনি। সন্ধ্যায় খড়্গপুরে সেখানকার তারকা বিজেপি প্রার্থী(BJP candidate) হিরণের সঙ্গে রোড শো করেন অমিত শাহ। উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র মত নেতৃত্বরা। রোড শো থেকেই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বাংলায় শক্তিশালী বিজেপি সরকার গঠনের ডাক দেন অমিত শাহ।

সময়সূচি অনুযায়ী রবিবার বিকেল ৫টায় খড়গপুর সদরের প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের(Hiran Chatterjee) সমর্থনে রোড শো করার কথা থাকলেও নির্ধারিত সময়ের কিছুটা দেরিতেই খড়গপুর পৌঁছন অমিত শাহ। কলাইকুন্ডা এয়ারপোর্ট থেকে সড়কপথে এসে পৌঁছান খড়গপুর। এরপর ৬.৩০ নাগাদ শুরু হয় রোড শো। খড়্গপুরের মালঞ্চ অতুলমণি হাইস্কুলের সামনে থেকে মালঞ্চ বিস্কুট কারখানা পর্যন্ত আঁটোসাঁটো নিরাপত্তার’ মধ্যেই এক কিলোমিটার রাস্তা জুড়ে হয় রোড শো। যেখানে ভিড় ছিল চোখে পড়ার মতো। এদিন রোড শো থেকে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘বাংলায় একটি শক্তিশালী বিজেপি সরকার গঠিত হবে।’ পাশাপাশি এই নির্বাচনে ২০০-র বেশি আসন বিজেপি পাবে বলেও দাবি করেন তিনি। জানা গিয়েছে, রোড শো শেষে একটি জনসভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এবং রাতে খড়গপুরেই থাকবেন তিনি।

আরও পড়ুন:তারকা তকমা ছেড়ে ঘরের মেয়ে হাওয়ার লড়াই সায়নীর, জোর কদমে চলছে প্রচার

উল্লেখ্য, এবার খড়গপুর বিধানসভা কেন্দ্রে মূলত ত্রিমুখী লড়াই। ২০১৬ সালে কংগ্রেসের জ্ঞানসিংহ সোহনপালকে হারিয়ে বিধানসভায় যান রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তবে ২০১৯ সালে দিলীপ ঘোষ সাংসদ নির্বাচিত হলে উপনির্বাচনে তৃণমূলের কাছে এই আসনটি হারায় বিজেপি। এবারের নির্বাচনে এই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হচ্ছেন প্রদীপ সরকার। বিজেপি দিয়েছে তারকা প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়কে। অন্যদিকে সংযুক্ত মোর্চার তরফে এই অঞ্চলের প্রার্থী হয়েছেন রীতা শর্মা।

Advt

Previous articleকলকাতাতেও বাহুবলি থালি, শেষ করলেই নগদ ১৫ হাজার টাকা
Next articleচার্চিলের বিরুদ্ধে জয় চাইছেন শঙ্করলাল