একজন মহিলার উপর আঘাত করতে গিয়েই একটি দল ধ্বংস হবে: অভিষেক

একজন মহিলার উপর আঘাত করতে গিয়ে একটি দল ধ্বংস হয়ে যাবে। সোমবার, পশ্চিম মেদিনীপুরের দাঁতনে জনসভা থেকে এই মন্তব্য করেন তৃণমূল (Tmc) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishesk Benarjee)। দাঁতন বিধানসভার মোহনপুরের নীলদায় সভা করেন তিনি। অভিষেক অভিযোগ করেন, বাংলাকে গুজরাট (Gujrat) বানানোর চেষ্টা করছে বিজেপি। জোর করে যেমন মধ্যপ্রদেশ, বিহার দখল করেছে সেরকম চেষ্টা চলছে বাংলাতেও।

এদিন খড়্গপুরে রয়েছেন অমিত শাহ (Amit Shah)। তৃণমূল সাংসদ বলেন, “বহিরাগতদের নায়ক বসে আছে মেদিনীপুরে। ভোটের (Vote) মাধ্যমে বহিরাগতদের বিদায় করুন।”

অভিষেক বলেন, “মানুষ যাঁর সঙ্গে থাকে, সেই শেষ কথা বলে। বাংলা নিজের মেয়েকেই চায়।” তিনি অভিযোগ করেন, মহিলাদের সম্মান দিতে জানে না বিজেপি (Bjp)। এর আগে অভিষেক বলেছিলেন, “বিজেপি নেতাদের ভক্তকে ‘জয় সিয়ারাম’ বলিয়ে ছাড়ব”। এদিন জনসভায় তৃণমূল সাংসদ দাবি করেন, “১০ দিনের মধ্যে দিল্লির নেতাদের মুখ দিয়ে ‘জয় সিয়ারাম’ বলিয়ে ছাড়িয়েছি”।

দলত্যাগী তৃণমূল নেতাদের নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করেন, “দিল্লির নেতাদের কাছে গদ্দাররা নিজেদের বিক্রি করে দিয়েছে”।

আরও পড়ুন:সোশ্যাল মিডিয়া থেকে ‘বিদায়’ নিলেন আমির খান, শেষ পোস্টে কী লিখলেন?

বিজেপির সভায় ভিড় না হওয়াকে নিয়ে তৃণমূল সাংসদ বলেন, ওদের সভায় যা ভিড় হচ্ছে তা এলাকা চায়ের দোকান থেকেও কম। সভার ভিড় প্রমাণ দিচ্ছে দোসরা মে 250-র বেশি নিয়ে ক্ষমতায় থাকবে তৃণমূল।

Advt

Previous articleসোশ্যাল মিডিয়া থেকে ‘বিদায়’ নিলেন আমির খান, শেষ পোস্টে কী লিখলেন?
Next articleরোড শো-এ জনজোয়ার, মেদিনীপুর নিজের মেয়েকে চায়: জুনের সমর্থনে বললেন অভিষেক