প্রার্থী তালিকায় নাম না থাকার অভিমান? দল ছাড়লেন ইউনুস

ফের প্রার্থী তালিকায় নাম না থাকার অভিমান? আসন্ন বিধানসভা নির্বাচনে নেতাদের দলবদলের ‘মেলা’ চলছে। কেউ কেউ কেঁদে কেটে ছাড়ছেন দল। এবার দল ছাড়ার তালিকায় নতুন সংযোজন। অভিমান করে সিপিএম ছাড়লেন ইউনুস সরকার। একেবারে ছাত্রাবস্থা থেকে বাম রাজনীতিতে তিনি। পাঁচ বছর প্রধান, দশ বছর মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য এবং টানা চারবারের জলঙ্গির বিধায়কের দায়িত্ব সামলেছেন এই বাম নেতা। শেষ পর্যন্ত দল ছাড়লেন প্রার্থী হতে না পেরে!

বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে ইউনুস সরকার জানিয়েছেন, “আমি এখন একজন সাধারণ সিপিএম সমর্থক। দলের কর্মসূচিতে যোগ দেব। দলের পক্ষ থেকে বারণ করা হয় তাহলে দেব না।” তিনি জানিয়ে দিলেন, দলের সমস্ত পদ থেকে তিনি সরে দাঁড়াচ্ছেন। তবে এখনই অন্য দল বা নির্দলে যাওয়ার সম্ভাবনা নেই।

আরও পড়ুন-বিজেপির প্রার্থী পদ ফেরাতেই শিখার সিদ্ধান্তের প্রশংসা করে সোনিয়ার ফোন

আব্দুর রাজ্জাক মণ্ডলের দল থেকে চলে যাওয়ার পর থেকেই দলের হাল শক্ত করে ধরেন ইউনুস সরকার। জলঙ্গিতে বামেদের মুখ হয়ে ওঠেন তিনি। এমনকি এবার বামেদের পক্ষ থেকে তাকেই আবার বিধানসভায় লড়তে পাঠানো হবে বলে গুঞ্জন তৈরি হয় জলঙ্গি জুড়ে। কিন্তু শেষপর্যন্ত প্রার্থী করা হয় সাইফুল মোল্লা নামের এক সিপিএম নেতাকে, আর তাতেই বেজায় চটে যায় দীর্ঘদিনের পোড়খাওয়া সিপিএম নেতা ইউনুস।

Advt

Previous articleঘোষণা করা হল একদিনের দল,  দলে এলেন সূর্যকুমার যাদব, প্রসিদ্ধ কৃষ্ণ
Next articleবৌভাত সেরে ফেরার পথে দুর্ঘটনা, আহত ৪০, মৃত ২