অন্য প্রতীকে ভোট দেওয়ায় স্ত্রীকে তালাক বিএনপি নেতার

খায়রুল আলম, ঢাকা

কেশবপুর পৌরসভা নির্বাচনে ‘নৌকা প্রতীকে’ ভোট দেওয়ায় এবং স্বামীর পক্ষে কাজ না করার অভিযোগ তুলে স্ত্রীকে তালাক দিয়েছেন কাউন্সিলর প্রার্থী এক বিএনপি নেতা। এই ঘটনার সমাধান চেয়ে বৃহস্পতিবার কেশবপুর পৌরসভা মেয়রের দফতরে লিখিত আবেদন করেছেন ওই কাউন্সিলরের স্ত্রী। ওই আবেদনপত্রে তিনি স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানষিক নির্যাতনেরও অভিযোগ তুলেছেন।

স্থানীয়রা জানান, গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত কেশবপুর পৌরসভা নির্বাচনে ১নং ভোগতি নরেন্দ্রপুর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ছিলেন সোহেল হাসান আইদ। তিনি পানির বোতল প্রতীকে নির্বাচন করেন। মাত্র ৩৮ ভোট পেয়ে জামানতও হারিয়েছেন। ওই নির্বাচনে তার জন্য কাজ না করার জন্য এবং আওয়ামী লীগের মেয়র প্রার্থী রফিকুল ইসলামের পক্ষে কাজ করা ও নৌকা প্রতীকে ভোট দেওয়ার অভিযোগে স্ত্রী জামিলা পারভীনকে গত ২ মার্চ তিনি তালাক দিয়েছেন। যদিও শারিরীক অসুস্থতার জন্য তিনি তার স্বামীর হয়ে কাজ করতে পারেননি বলে জানান।

কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম বলেন, বিষয়টি পারিবারিক ও খুবই অমানবিক। স্বামীর কাছে ওই গৃহবধূ দীর্ঘদিন ধরে নির্যাতনের শিকার শুনেছি। এখন অভিযোগের প্রেক্ষিতে দু’পক্ষকে নোটিশ করে ডেকে শুনানী গ্রহণ করে পারিবারিক আইন অনুযায়ায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advt

Previous article‘খেলা হবে’ স্লোগান তুলে ফুটবল খেলে প্রচার কাঞ্চনের
Next article‘দলবদলু’ দীপ্তাংশু চৌধুরীকে মানছি-মানবো না, প্রকাশ্যে বিক্ষোভ বিজেপি কর্মীদের