তিনদিনের মধ্যেই সঙ্ঘবদ্ধ বিজেপি নির্বাচনে নামবে, দাবি শমীকের

ফের প্রার্থী নিয়ে হেস্টিংস কার্যালয়ের সামনে বিজেপি কর্মীদের বিক্ষোভ। সোমবার দুপুর থেকেই বিজেপির নির্বাচনী কার্যালয়ের সামনে কর্মী-সমর্থকরা জড়ো হতে শুরু করেন। কলকাতা বন্দর এলাকার বিজেপি প্রার্থী আবাদ কিশোর গুপ্তর বিরুদ্ধে বিক্ষোভ দেখানো হয়। প্রার্থীর বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়। দাবি না মানা পর্যন্ত বিক্ষোভ চলবে বলে দাবি বিক্ষোভকারীদের।
এ প্রসঙ্গে সোমবার সাংবাদিক বৈঠকে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য জানিয়েছেন, যেভাবে ক্ষোভটা দেখানো হচ্ছে অতটাও ক্ষোভ নেই।
কোনও কোনও জায়গায় ক্ষোভ দেখাচ্ছে বিজেপি কর্মীরা। তবে এই ধরনের ক্ষোভ-বিক্ষোভ বিজেপি দলের কাছে কাঙ্ক্ষিত নয় প্রত্যাশিত নয়। যারা প্রার্থী হয়েছেন তাঁরা সকলেই যোগ্য। তিনি বলেন, যারা বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরাও জানেন বাংলার ভবিষ্যৎ কী?পাশাপাশি তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন তিনদিনের মধ্যেই সব ক্ষোভ প্রশমিত হয়ে যাবে।তিনদিনের মধ্যেই সঙ্ঘবদ্ধ বিজেপি নির্বাচনে নামবে। বিজেপি কর্মীদের এই ক্ষোভ প্রকাশ নিয়ে বিজেপির শীর্ষস্থানীয় নেতারা জানিয়েছিলেন, বিজেপি দলটা আর ছোট নেই বড় হয়েছে। কয়েকদিন এরকম ক্ষোভ-বিক্ষোভ চলবে। ধীরে ধীরে কর্মীদের মধ্যে ক্ষোভ কমে যাবে। ভারতীয় জনতা পার্টির আদর্শ মেনে চলবে কর্মীরা।
এদিন শমীক ভট্টাচার্য পরিষ্কার ভাবে বুঝিয়ে দিতে চেয়েছেন, নির্বাচনের মুখে এই বিক্ষোভকে হাতিয়ার করে এগোতে পারবে না শাসকদল। মাত্র তিন দিনের মধ্যেই সমস্যার সমাধান হয়ে যাবে এবং তিনদিনের মধ্যেই সঙ্ঘবদ্ধ বিজেপি নির্বাচনী প্রচারে নামছে।

Previous articleকলকাতায় করোনা পরিস্থিতির অবনতি, বন্ধ হলো দু’টি স্কুল
Next article২৮ দিন নয়, কোভিশিল্ডের দ্বিতীয় ডোজ হোক ৬-৮ সপ্তাহ পর: নির্দেশ কেন্দ্রের