‘গুন্ডা লাগিয়ে বিক্ষোভ করে লাভ হবে না’, তৃণমূলকে তোপ দিলীপের

সোমবার বিজেপির হয়ে প্রথমবার প্রচারে নেমেছিলেন শিশির অধিকারী। তারপরই কার্যত নজিরবিহীন বিক্ষোভের মুখে পড়েন তিনি।তাঁর সভাস্থল ঘিরে প্রবল বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। এমনকী উঠল শিশিরবাবু চিটিংবাজ স্লোগান। এই প্রসঙ্গেই আজ মুখ খুলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কার্যত হুঁশিয়ারি দিয়ে বলেছেন,’শিশিরবাবুকে অপমান করলে ফল ভুগতে হবে’।

এদিন দিলীপ বলেন,”বিনাশকালে বিপরীত বুদ্ধির উদয়! কেন সবাই দল ছেড়ে চলে যাচ্ছে, সেটা ওরা ভাবুক। আর শিশিরবাবুকে যদি কেউ অপমান করে, তবে তার ফল তাঁকে ভুগতে হবে।” দিলীপ ঘোষ আরও বলেন, “সবাই তাদের পার্টি ছেড়ে চলে যাচ্ছে। মন্ত্রী, সাংসদ, বিধায়ক থেকে সাধারণ কর্মীরা। আসলে ওই পার্টির মধ্যে কোনও গণতন্ত্র নেই। সম্মান নেই। অধিকার নেই। সাধারণ কর্মচারী হয়ে থাকতে হবে সারা বছর। একজন ৭০ বছর বয়সী বৃদ্ধ লোকেরও সম্মান নেই পার্টিতে।” মঙ্গলবার চাঁছাছোলা ভাষায় তৃণমূলকে তোপ দেগে দিলীপের স্পষ্ট কথা, “গুন্ডা লাগিয়ে বিক্ষোভ করে কিছু লাভ হবে না। শিশিরবাবুকে যদি কেউ অপমান করে, তবে তার ফল তাঁকে ভুগতে হবে।”

আরও পড়ুন-রোড শো-এ জনবিস্ফোরণ, কাঁথিতে দাঁড়িয়েই ‘গদ্দার’দের বিরুদ্ধে তোপ অভিষেকের

এদিন মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বিজেপি রাজ্য সভাপতি বলেন, “যে সরকার দু’পায়ে চলে না, সে আবার এক পায়ে কী চলবে! স্লোগান ছিল, দিদিকে বলো, এখন হচ্ছে দিদিকে ঠেল। আগে বলত, দুয়ারে সরকার, এখন হয়েছে হুইলচেয়ারের সরকার। এই সরকার উপর কে-ই বা ভরসা করবে।”

Advt