শিক্ষার্থীকে ধর্ষণ করে মোবাইলে ছাত্রীর অশ্লীল ভিডিও, গ্রেফতার শিক্ষক

খায়রুল আলম (ঢাকা): মোবাইলে ছাত্রীর আপত্তিকর ছবি। গৃহশিক্ষক ও ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও। তা দেখতে পেয়েই ভেঙে গেল ছাত্রীর বিয়ে। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়া পুরসভার গোপীনাথপুর এলাকায়। গৃহশিক্ষকের বিরুদ্ধে বিয়ে ভেঙ্গে দেওয়ার অভিযোগে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন ছাত্রীর পরিবার। এরপরই পুলিশ অভিযুক্ত গৃহশিক্ষক, আশরাফুজ্জামান রানাকে (৩০) গ্রেফতার করে। সোমবার বিকেলে অভিযুক্ত আশরাফুজ্জামান রানা নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে তলা হয়।

এজাহার ও তাঁর পরিবার সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের গোপীনাথপুর এলাকার মৃত মনিরুজ্জামান শেখের ছেলে গৃহশিক্ষক আশরাফুজ্জামান রানা ২০১৯ সালে একই এলাকার একজন শিক্ষার্থীকে প্রাইভেট পড়ানোর ছলে ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে এবং সেই ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে রেকর্ডিং করে রাখে। এরপর সেই শিক্ষার্থীর বিয়ের আগের দিন সেইসব ভিডিও পাত্রপক্ষের সামনে তুলে ধরে আশরাফুজ্জামান রানা। আর তাতেই ভেঙে যায় বিয়ে। তবে, ধর্ষণের অভিযোগে রানা কে আটক রেখে লোহাগড়া থানায় খবর দেন ছাত্রীর বাবা।  খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছোয় লোহাগড়া থানার পুলিশ। আশরাফুজ্জামান রানাকে আটক করে থানায় নিয়ে যায় তারা। গোটা ঘটনায় শিক্ষার্থীর পিতা সোমবার সকালে অভিযুক্ত রানাকে বিরুদ্ধে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন।

লোহাগড়া থানার এসআই(SI) ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সোমবার বিকেলে অভিযুক্ত আশরাফুজ্জামান রানা নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। ইতিমধ্যেই অভিযোগকারী ছাত্রীটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। একই আদালতে ভিকটিম(ছাত্রীটি) ২২ ধারায় জাবানবন্দী প্রদান করেছেন বলে তিনি জানান।

Advt

Previous articleরোড শো-এ জনবিস্ফোরণ, কাঁথিতে দাঁড়িয়েই ‘গদ্দার’দের বিরুদ্ধে তোপ অভিষেকের
Next article‘গুন্ডা লাগিয়ে বিক্ষোভ করে লাভ হবে না’, তৃণমূলকে তোপ দিলীপের