হারের হ্যাট্রিক! রেগে গিয়ে শতরূপ জাভেদ খানকে “ক্রিমিনাল” প্রমাণ করতে ব্যস্ত

একুশের হাইভোল্টেজ নির্বাচনের (Assembly Election) আগে সব পক্ষই ময়দানে। রাজনৈতিক মহল যতই দাবি করুক, স্ট্রেইট ফাইট তৃণমূল(TMC)-বিজেপির (BJP) মধ্যে, কিন্তু নিজেদের জমি ছাড়তে নারাজ বামেরা (Left front).

এবারও কসবার (Kasba) তৃণমূল (TMC) প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী জাভেদ খানের (Javed Khan) বিরুদ্ধে CPIM প্রার্থী বামেদের নতুন প্রজন্মের জনপ্রিয় নেতা শতরূপ ঘোষ (Shatarup Ghosh) এর আগেও এই কেন্দ্রেই প্রার্থী হয়েছিলেন শতরূপ এবং হেরেছিলেন। এবার হারলে হ্যাট্রিক হবে! যা শুনে তেলে বেগুনে জ্বলে উঠলেন সিপিএমের নতুন প্রজন্মের জনপ্রিয় নেতা।

ফলাফল যাইহোক, এবার কৌশলী শতরূপ! নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ তুলল সিপিএম (CPM)। এবিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানাবে বলেও জানিয়েছে বাম শিবির। যদিও অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি করেছেন জাভেদ খান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে একটি ব্যাগে নগদ টাকা ভরতে দেখা যায় একজনকে। সিপিএমের অভিযোগ, ভোটের মুখে টাকা বিলি করছেন কসবার তৃণমূল প্রার্থী জাভেদ খানের অনুগামীরা। ভিডিওকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে যায়। বামেদের তরফে জানানো হয়, ভিডিও-সহ কমিশনে অভিযোগ জানাবেন তাঁরা।

এবিষয়ে কসবার বাম প্রার্থী শতরূপ ঘোষ বলেন, “কমিশন আমাদের প্রার্থীদের আগেই জানিয়েছে নগদে কোনও লেনদেন করা যাবে না। তাহলে কীসের টাকা ব্যাগে ভরা হচ্ছিল?” কমিশনে যাবেন বলে জানিয়েছেন শতরূপ।

এবিষয়ে জাভেদ খান দাবি করেছেন, ভিডিও সম্পূর্ণ ভিত্তিহীন। তাঁর কথায়, “যাঁরা এই ভিডিও প্রচার করেছেন, তাঁরাই এটি তৈরি করেছেন। তৃণমূল কোনওভাবেই এরকম কোনও ঘটনার সঙ্গে জড়িত নয়।” এই ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন তিনি। যদিও অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি করেছেন জাভেদ খান।

আরও পড়ুন- তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে ট্যুইটে তোপ দাগলেন দিলীপ

Advt