মদনের সঙ্গে দোল উৎসব পায়েল-শ্রাবন্তীদের, বেজায় চটে ফেসবুক পোস্ট রূপাঞ্জনার

রবিবার রাজনীতির রংমিলান্তি দেখেছে বাংলার মানুষ। গঙ্গাবক্ষে নৌবিহার এবং দোল উৎসবে মেতেছিলেন তৃণমূলের মদন মিত্র, দেবাংশু ভট্টাচার্য, শ্রীতমা ভট্টচার্য এবং অন্যদিকে বিজেপি প্রার্থী পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়রা। যা দেখে একেবারে তেলেবেগুনে জ্বলে উঠলেন রপাঞ্জনা মিত্র। নিজের ক্ষোভ চেপে না রাখতে পেরে একেবারে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিলেন তিনি। তৃণমূল-বিজেপির এই রংমিলান্তিকে কটাক্ষ করে ফেসবুকে তিনি লিখেছেন, ‘ভাষা হারিয়ে ফেলেছি’।

রবিবার দক্ষিণেশ্বরে গঙ্গাবক্ষে দোল উৎসব পালন করেন তৃণমূল ও বিজেপি প্রার্থীরা। কামারহাটি তৃণমূল (Tmc) প্রার্থী মদন মিত্রের (Madan Mirta) সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shrabanti Chatterjee), পায়েল সরকার (Payel Sarkar) ও তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। এদিন একেবারে চেনা ছন্দে ছিলেন মদন মিত্র। বাহারি পাঞ্জাবি ও চিরাচরিত কালো রোদ চশমা পরে ঢাক বাজালেন মদন, সেই তালে কোমর দোলালেন পায়েল-তনুশ্রী-শ্রাবন্তীরা।

রাজনীতি দূরে সরিয়ে তৃণমূল-বিজেপির এই দোল উৎসব দেখে বেজায় চটেছেন রুপাঞ্জনা মিত্র। বিজেপিতে অনেকদিন আগেই যোগ দিয়েছেন তিনি। আগে যোগ দিয়েও বিধানসভা নির্বাচনের টিকিট পাননি। কিন্তু তাঁর চেয়ে অপেক্ষাকৃত পরে যোগ দিয়েই প্রার্থী হয়েছেন শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীরা। টিকিট না পাওয়ার চাপা ক্ষোভ ছিল আগে থেকেই। যদিও সে বিষয়ে কখনও প্রকাশ্যে কিছু বললনি রুপাঞ্জনা। কিন্তু এদিনের ছবি যেন ক্ষোভের আগুনে ঘি ঢেলে দিল। ফেসবুকে মদন-শ্রাবন্তীদের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “সত্যি ভাষা হারিয়ে ফেলেছি। বাকরুদ্ধ এই ছবি দেখার পর। স্লো ক্ল্যাপস!!”

আরও পড়ুন- শিশির-মুকুলের মধ্যেই কেউ অডিও ফাঁস করেছেন! শাহকে পাল্টা জবাব ডেরেকের

Advt