প্রচারে বেরিয়ে বধূকে হেনস্থার অভিযোগ বিজেপি প্রার্থীর বিরুদ্ধে, উত্তেজনা হরিশ্চন্দ্রপুরে

প্রচারে বেরিয়ে বাথরুমে যাওয়ার নামে বাড়িতে ঢুকে বধূকে একা পেয়ে হেনস্থার অভিযোগ উঠল হরিশ্চন্দ্রপুর বিধানসভার বিজেপি প্রার্থীর বিরুদ্ধে। প্রতিবাদ করায় স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য ও তার ভাইপোকে বিজেপি প্রার্থীর দেহরক্ষীরা মারধর করেন বলেও অভিযোগ। যদিও প্রচারে বেরিয়ে তৃণমূল তাকেই হেনস্থা করেছে বলে পাল্টা অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থী মতিবুর রহমান। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর বিধানসভার খাড়াগ্রাম এলাকায়। রাতে দু’পক্ষই হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা করান। খবর পেয়ে রাতেই এলাকায় বিরাট পুলিশ বাহিনী নিয়ে যান হরিশ্চন্দ্রপুরের আইসি সঞ্জয় কুমার দাস। ঘটনার তদন্ত হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে খাড়াগ্রাম এলাকায় প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী। ওই সময় একটি বাড়িতে বাথরুম করতে ঢোকেন তিনি। বাথরুমটি বাড়ির পিছনে। ওই সময় বাড়িতে একাই ছিলেন বধূ। বাথরুম থেকে বেড়িয়ে বধূর ঘরে ঢোকেন বিজেপি প্রার্থী। অভিযোগ, বধূর পরিবার তাঁকে ভোট দিলে মোটা টাকা দেওয়ার প্রলোভন দেখানো হয়। কিন্তু মহিলা সাফ জানিয়ে দেন যে, তার কাকাশ্বশুর তৃণমূলের গ্রাম পঞ্চায়েতের সদস্য, তাঁরা সকলেই তৃণমূল করেন। ফলে অন্য কোনও দলকে ভোট দিতে পারবেন না। এর পরেই তার শরীরে হাত দিয়ে বিজেপি প্রার্থী জোরাজুরি শুরু করেন, এমনকি তাকে জড়িয়ে ধরার চেষ্টা করেন বলেও অভিযোগ করেছেন ওই বধূ। খবর পেয়েই ছুটে আসেন স্থানীয় মালিওর-২ গ্রাম পঞ্চায়েতের সদস্য মহম্মদ আলাউদ্দিন। তিনি প্রতিবাদ করলে তাকে ও তার ভাইপোকে প্রার্থীর দেহরক্ষীরা মারধর করেন। টেনে-হিঁচড়ে তার পোশাক ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার কথা জানাজানি হতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন এলাকাবাসী! প্রার্থীকে কোনও রকমে সেখান নিয়ে ফিরে যান দেহরক্ষীরা।

আরও পড়ুন-আরও ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি, সোমবার থেকে লকডাউন এই দেশে

ঘটনার আকস্মিকতায় বিব্রত বধূ জানান, উনি বাথরুমে যাওয়ার কথা বললে তাকে বাথরুম দেখিয়ে দিই। ফিরে এসে বলেন, তাঁকে ভোট দিতে হবে। কিন্তু আমরা টিএমসি করি বলায় ৩০, ৪০ হাজার টাকা দেওয়ার প্রলোভন দেখায়। আমি কোনওমতেই রাজি না হওয়ায় আমার সঙ্গে অভব্য আচরণ শুরু করেন বিজেপি প্রার্থী। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে বিজেপি প্রার্থী মতিবুর রহমান কোনও মন্তব্য করতে চাননি।

তবে বিজেপির হরিশ্চন্দ্রপুরের অবজার্ভার অনিরুদ্ধ সাহার অভিযোগ, প্রচারের সময় তৃণমূলই প্রার্থীর সঙ্গে অভব্য আচরণ করে। টানাহ্যাচড়া করে তার পোশাক ছিঁড়ে দেয়। আমরা কোনও গন্ডগোল না করে ফিরে আসি। ওই পরিবার মতিবুরের আত্মীয় বলেই বাথরুম করতে গিয়েছিল। তারপরেও পরিকল্পনা করেই প্রার্থীকে হেনস্থা করা হয়।

যদিও গ্রাম পঞ্চায়েতের স্থানীয় তৃণমূল সদস্য মহম্মদ আলাউদ্দিন বলেন, আমি বাড়িতে ছিলাম না। এসে সব শুনে প্রতিবাদ করি। যে কেউ এলাকায় প্রচার করতেই পারেন। কিন্তু কারও বাড়িতে ঢুকবেন কেন। বিজেপি প্রার্থী বাথরুমের নাম করে বধূর শরীরে হাত দেয়। পরে জানার পর প্রতিবাদ করতেই তার দেহরক্ষীরা আমাকে মারধর করে। পোশাক ছিঁড়ে দেয়। প্রার্থীকে পাল্টা মারধরের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, বিজেপি প্রার্থী সঙ্গে সাত-আটজন দেহরক্ষী নিয়ে ঘোরেন। সাধারণ মানুষ তার কাছে পৌঁছাতেই পারেন না। ফলে তাকে মারধরের মিথ্যে অভিযোগ তোলা হচ্ছে। মহিলার সঙ্গে অভব্য আচরণ ঢাকতে নিজেরাই পোশাক ছিঁড়ে মারধরের মিথ্যে নাটক করছে বিজেপি।

Advt

Previous articleকরোনায় আক্রান্ত অক্ষর প‍্যাটেল
Next articleভারতে ফের ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ, ১১ রাজ্যের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে বসতে পারেন প্রধানমন্ত্রী