গেরুয়া শিবিরে ভালো নেই বনি! বাড়ছে তৃণমূলে ফেরার জল্পনা

প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায়(koushani Mukherjee) যোগ দিয়েছেন তৃনমূলের(TMC)। প্রার্থীও হয়েছেন তিনি। তবে সকলকে চমকে দিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন প্রেমিক বনি সেনগুপ্ত(Bonny Sengupta)। কিন্তু বিজেপিতে যোগ দিলেও মোটেই স্বচ্ছন্দে নেই  বনি। অন্তত তেমনটাই মনে করছে রাজনৈতিক মহল। সাম্প্রতিক দুটি ঘটনায় এই বিষয়টি স্পষ্ট হয়েছে আরো বেশি করে। যার জেরেই জল্পনা শুরু হয়েছে এবার হয়তো গেরুয়া সঙ্গ ছেড়ে বান্ধবী কৌশানীর তৃণমূল দলে ফিরতে পারেন বনি সেনগুপ্ত।

সম্প্রতিক ঘটনাবলী কাটাছেঁড়া করলে দেখা যাবে দুটি ঘটনায় সরাসরি তৃণমূলের পাশে দাঁড়িয়েছেন বনি সেনগুপ্ত একইভাবে দলের বিরুদ্ধেও সরব হয়েছেন তিনি। এদিকে বিজেপি সূত্রে খবর বনির কাণ্ডকারখানা মোটেই সন্তুষ্ট নন শীর্ষ নেতৃত্ব। সব মিলিয়ে পরিস্থিতির আরো ঘোরালো হয়ে উঠেছে। বাড়ছে দলত্যাগের জল্পনা। যে দুটি ঘটনার প্রেক্ষিতে এত কাণ্ড তার প্রথমটি হলো, সম্প্রতি কৌশানীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে কৌশানীকে সেখানে বলতে শোনা গিয়েছিল- বাড়িতে সকলেরই মা-বোন আছে। ভোটটা বুঝে দিস। তা নিয়ে জলঘোলা হয়। বনি এই ভিডিও ভাইরালের পর বলেন, যা হয়েছে খুব খারাপ হয়েছে। কৌশানীর পুরো ভিডিও না দেখিয়েই উদ্দেশ্যপ্রণোদিতভাবে কেটে ভাইরাল করা হয়েছে। এটা বিজেপিকে মানায় না।

দলে থেকে দলের বিরুদ্ধে এভাবে মুখ খোলায় স্বাভাবিকভাবেই বনির উপর অসন্তুষ্ট হয় বিজেপি নেতৃত্ব। পরিস্থিতি আরো জটিল হয়ে ওঠে সম্প্রতি দিলীপ ঘোষের রগড়ে দেবো মন্তব্যে। রাজ্য সভাপতির এহেন মন্তব্যের তীব্র প্রতিবাদ করে বনি সেনগুপ্ত বলেন, আমি বুঝতেই পারলাম না কেন রাজ্য সভাপতি শিল্পীদের নিয়ে এমন মন্তব্য করলেন। ওঁর মুখ থেকে এ ধরনের কথা আশা করিনি। শিল্পীদের নিয়ে এমন একটা মন্তব্য ঠিক নয়।

আরও পড়ুন:বালুরঘাটে গণধর্ষণে এক মহিলা-সহ ৫জনের ২০ বছরের সশ্রম কারাবাস

অবশ্য এই ধরনের ঘটনা বলি প্রেক্ষিতে দলবদলের জল্পনা জোরালো হয়ে উঠলেও বনি কিন্তু দলত্যাগের সম্ভাবনা সম্পূর্ণ খারিজ করে দিয়েছেন। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘তৃণমূলে সম্মান পাইনি তাই সরে এসেছি। আমার মা দীর্ঘদিন ধরে তৃণমূল করেও অবার টিকিট পেলেন না। আমি বিজেপিতে আন্তরিকতা পেয়েছি, তাই যোগ দিয়েছি। প্রার্থী হতে চাইনি। প্রচারে যাচ্ছি। নন্দীগ্রামে প্রচারে ছিলাম। হাওড়া, সিঙ্গুর, সপ্তগ্রামেও প্রচারে যাচ্ছি। দল বদলাচ্ছি না। জল্পনা বাড়াবেন না, প্লিজ।’

Advt

Previous articleবালুরঘাটে গণধর্ষণে এক মহিলা-সহ ৫জনের ২০ বছরের সশ্রম কারাবাস
Next articleমোদিকে বলুন “ক্যাশ চাই না গ্যাস চাই”, হুগলির জনসভায় বললেন মমতা