পূজালির রোড শো-এ জনজোয়ার, বজবজের মানুষের ভালবাসায় আপ্লুত অভিষেক

চতুর্থ দফার ভোটগ্রহণের জন্য বৃহস্পতিবারই ছিল প্রচারের শেষদিন। উত্তর থেকে দক্ষিণবঙ্গ- প্রচারে ঝড় তুললেন তৃণমূল (Tmc) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Benarjee)।

বৃহস্পতিবার, কোচবিহারের (Coochbaher) দুটি বিধানসভা কেন্দ্রে জনসভা শেষে বজবজ (budge budge) বিধানসভায় পূজালি পোল থেকে চড়িয়াল মোড় পর্যন্ত রোড শো করেন যুব তৃণমূল সভাপতি। দলীয় প্রার্থী অশোক দেবের (Ashok Dev) হয়ে রোড শো করেন অভিষেক। শেষবেলার প্রচারে বিপুল সংখ্যায় জনসমাবেশ হয়। তৃণমূলের কর্মী-সমর্থকদের পাশাপাশি স্থানীয় বাসিন্দা উৎসাহ ছিল চোখে পড়ার মতো। রোড শো-এর যে ছবি ড্রোন ক্যামেরার মাধ্যমে ধরা পড়েছে, তাতে শুধুই জনসমাগম। এদিন, কোচবিহারের দুটি সভা করেন অভিষেক। সেখান থেকে সোজা চলে যান বজবজে। শেষে অভিষেক বলেন, “এত ভালবাসায় আমি অভিভূত”।

তিনি বলেন, অশোক দেব যদি বিধায়ক না হতেন, তাহলে চড়িয়াল ব্রিজ হত না। অশোক দেবকে ৬০ হাজার ভোটের ব্যবধানে হারানোর আবাদেন জানান তৃণমূল সাংসদ। তিনি বলেন, করোনাকালে বিজেপির নেতা কর্মীদের খুঁজে পাওয়া যায়নি। অথচ সাধারণ মানুষকে সাহায্য করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন অনেক তৃণমূল নেতা-কর্মী।

আরও পড়ুন:প্রয়োজনে তারকাদের পাশে পাবেন না: বেহালায় প্রচারে পায়েল-শ্রাবন্তীর নাম না করে কটাক্ষ মমতার

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Bandopadhyay) জনকল্যাণ মূলক প্রকল্প অব্যাহত রাখতে তৃতীয়বারের জন্য তৃণমূলকে ক্ষমতায় নিয়ে আসার আহ্বান জানান তৃণমূল সাংসদ। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় এলে দুয়ারে রেশন থেকে স্টুডেন্ট ক্রেডিটকার্ড চালু করবেন।

Advt