প্রচারের মধ্যেই শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব দিলেন এক ব্যক্তি, তারপর কী হল

শনিবারই চতুর্থ দফার নির্বাচন হতে চলেছে বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে। আর ওই কেন্দ্রের বিজেপির তরকা প্রার্থী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দিনরাত এক করে প্রচার চালাচ্ছেন টলিউড অভিনেত্রী। আর তার প্রচারের মধ্যেই ঘটে গেল এক আজব কান্ড। এক ব্যক্তি মাথায় টোপর, পাঞ্জাবি, গলায় মালা পরে একেবারে বরের বেশে হাজির প্রচারের মধ্যে। শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন।

এদিন নিজের কেন্দ্রেই প্রচার করছিলেন শ্রাবন্তী। সেই সময়ে সবে নিজের গাড়ির মধ্যে বসেছেন তিনি। আর সেই সময় এক ব্যক্তি বিয়ের পাঞ্জাবি এবং টোপর পরে, মালা নিয়ে শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন। তাঁর গাড়ির সামনে দাঁড়িয়ে ওই ব্যক্তি শ্রাবন্তীকে জিজ্ঞাসা করলেন, ‘মুঝসে শাদি করোগি?”

ওই ব্যক্তি আচমকাই এভাবে প্রস্তাব দেওয়ায় অবাক হয়ে যায় শ্রাবন্তী। এরপর বিজেপির কর্মী সর্মথকরা ওই ব্যক্তিকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান। শ্রাবন্তীর গাড়ি থেকে খানিকটা দূরে নিয়ে গিয়ে তাঁকে নানান প্রশ্ন করতে থাকেন। তখন ওই ব্যক্তি বলেন, তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে প্র্যাঙ্ক করছিলেন। তিনি একজন সাংবাদিক। এরপর এক বিজেপির কর্মী বলেন, প্র্যাঙ্ক করছিলেন ঠিক আছে, কিন্তু কোনও রাজনৈতিক নেতার সঙ্গে এভাবে প্র্যাঙ্ক করা উচিৎ নয়।

আরও পড়ুন- হাওড়ায় ভয়মুক্ত ভোট করতে নন্দীগ্রাম-মডেলে বিশেষ IPS পাঠালো কমিশন

Advt

Previous articleবাংলায় হু হু করে বাড়ছে করোনা, একদিনে আক্রান্ত ৩৬৪৮
Next articleকেন্দ্রীয় বাহিনী ঠুঁটো জগন্নাথ,কটাক্ষ নির্মলের