করোনায় গোটা দেশকে ডুবিয়ে এখন নির্লজ্জের মতো ভোট চাইছে বিজেপি : কুণাল

করোনায় ( Corona pandemic)ভারতকে বিশ্বের মধ্যে শীর্ষে নিয়ে গেছে বিজেপি(BJP) । সারা দেশকে করোনায় সংক্রমিত করে দিয়েছে। আর এখন নির্লজ্জের মত বাংলায় ভোট চাইতে এসেছে। শুক্রবার মানিকতলায় ভোটের (maniktala constituency) প্রচারে গিয়ে এভাবেই বিজেপিকে তীব্র আক্রমণ করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ(Kunal Ghosh)। তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পান্ডের (TMC candidate Shadhan Pandey) হয়ে ভোট চাইতে এসে কুণাল এদিন বলেন , বিজেপি শুধু ভোট কিনতে জানে। শুধু ভোট চেনে আর কিছু নিয়ে ওদের মাথা ব্যথা নেই। মানুষের সমস্যা নিয়ে ওরা মাথাই ঘামায় না । গোটা বিশ্বের মধ্যে ভারত করোনা সংক্রমণে শীর্ষে পৌঁছে গেছে। আর দেশের প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী কি করে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে উৎখাত করা যায় তাই নিয়ে ব্যস্ত রয়েছেন ।

কুণাল এদিন বললেন, একবার সবাই মিলে, মা মাটি মানুষের সরকারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে এই করোনা ভাইরাসকে বিদায় করা হয়েছিল। আবার সেই করোনা বাংলার বুকে এসে ঢুকল। বিজেপি এমন পরিস্থিতি তৈরি করেছে যে, জীবনদায়ী ওষুধ পাওয়া যাচ্ছে না। অক্সিজেন পাওয়া যাচ্ছে না। করোনার ভ্যাক্সিন নিয়েও রাজনীতি করছে বিজেপি। কেন্দ্র কিনবে ১৪০ টাকায়। রাজ্য কিনবে ৪০০ টাকায়। আর বেসরকারি হাসপাতালে নিতে গেলে খরচ পড়বে ৬০০ টাকা। ভ্যাকসিন নিয়ে কেলেঙ্কারি করছে বিজেপি সরকার। যে বিজেপির হাতে দেশ বিপন্ন, আমাদের ভারত নিরাপদ নয়, তাদের হাতে আপনারা বাংলাকে ছাড়বেন কী করে? তার চেয়ে বাংলা নিজের মেয়ের কাছেই থাক।  এদিন নির্বাচনী প্রচারে এলেও   করোনা   ছবি তিনি স্বাস্থ্যবিধি নিয়ে  জনগনকে সচেতন করতে ভোলেননি কুণাল ঘোষ । তিনি বললেন ,  আপনারা সবাই মাস্ক পরুন। স্যানিটাইজার সবসময় সঙ্গে রাখুন। আর এখন অন্তত কিছুদিন একে অপরের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখুন। আপনারা ভাল থাকলে তবেই তো বাংলা ভাল থাকবে।

আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল খাঁও এদিন সাধন পান্ডের নির্বাচনী প্রচার মঞ্চে বক্তব্য রাখেন। সুজাতা বললেন, বাংলার এবারের ভোটটা কিন্তু অন্য আর পাঁচটা বছরের মতো সাধারণ ভোট নয়। এবারের ভোটটা বাংলা মাকে বাঁচানোর ভোট। বাংলা মায়ের সম্মান বাঁচানোর ভোট। তাই এবারের ভোটটা কিন্তু খুবই হিসেব করে দিতে হবে। সবাই মনে রাখবেন জোড়া ফুল চিহ্নে ভোট দিলে তবেই কিন্তু বাংলা মায়ের সম্মান বাঁচবে। আপনারা ভেবে দেখুন, আমাদের দিদি বাংলার এমন এক মুখ্যমন্ত্রী, সারা দেশের মধ্যে এমন এক মহিলা মুখ্যমন্ত্রী যিনি দেশের প্রধানমন্ত্রী আর স্বরাষ্ট্রমন্ত্রীকে রোজ ডেলি প্যাসেঞ্জারি করিয়ে ছাড়ছেন। সারা দেশ করোনা সংক্রমনের ভয়ে কাঁপছে। মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বলছেন অন্তত শেষের চার দফা ভোটকে একদফায় মিটিয়ে ফেলতে। কিন্তু প্রধানমন্ত্রী তাতে কর্ণপাত করলেন না। করোনা ছড়াচ্ছে জেনেও প্রধানমন্ত্রী সভার পর সভা করে চলেছেন। অত্যন্ত দুঃখের বিষয় নির্বাচন কমিশনও তাতে সায় দিল। কিন্তু আজ যখন মহামান্য আদালত করোনা সংক্রমণ রুখতে প্রচার বন্ধ করতে বলল, তখন কিন্তু ওরা সেই মানতে বাধ্য হল। আমাদের দিদি চান সবার আগে মানুষ বাঁচুক। বাংলা ভালো থাকুক। কিন্তু বিজেপি চায় মানুষ যায় যাক। বাংলা শ্মশান হয়ে যাক। আমরা রাজনীতি করব।

Advt

Previous articleকমিশনের নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে কুমারগঞ্জে দিব্যি সভা করলেন দিলীপ
Next articleফের বড় ধাক্কা শেয়ারবাজারে, ২০২ পয়েন্ট নামল সেনসেক্স