করোনায় মৃত্যু খড়দহের প্রার্থী কাজল সিনহার, গভীর মর্মাহত তৃণমূল নেত্রী

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল আরেক প্রার্থীর। কোভিডের (Covid) থাবায় প্রাণ হারালেন খড়দহের তৃণমূল (Tmc) প্রার্থী কাজল সিনহা (Kajal Sinha)। কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে তিন দিন ভেন্টিলেশনে থাকার পরে রবিবার সকালে মৃত্যু হল তাঁর। ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। এর আগে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরের দুই প্রার্থীর করোনায় মৃত্যু হয়েছে।


রাজ্য বিধানসভা নির্বাচনের ষষ্ঠ দফায় খড়দহ আসনে ভোটগ্রহণ হয়। তার আগেই করোনা ধরা পড়ে তৃণমূল প্রার্থীর। প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। ২১ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি ঘটলে স্থানান্তরিত করা হয় বেলেঘাটা আইডিতে। গত তিনদিন ধরে সেখানেই আইসিইউতে ভর্তি ছিলেন কাজল সিনহা। তাঁর ডায়াবেটিস ছিল। ২৩ এপ্রিল অবস্থার আরও অবনতি হয়। রবিবার সকাল সাড়ে নটা নাগাদ তাঁর মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

কাজল সিনহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “অত্যন্ত দুঃখের, মর্মান্তিক খবর। আমাদের খড়দহের প্রার্থী কাজল সিনহার কোভিড আক্রান্ত মৃত্যু হয়েছে। মানুষের সেবায় তিনি নিজেকে উৎসর্গ করেছিলেন। সবেমাত্র অক্লান্ত প্রচার অভিযান শেষ করেছিলেন। তাঁর অভাব অনুভব করব। তাঁর পরিবারবর্গকে আমার সমবেদনা”।

কাজলের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন উত্তর 24 পরগনার তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallik)। তিনি বলেন, কাজলের মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হল। কোভিড বিধি মেনেই তৃণমূল প্রার্থীর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।

Advt

 

Previous articleআমদানি করা অক্সিজেনের ১০ শতাংশ বাংলাকে দেওয়া হোক, কেন্দ্রকে মমতা
Next articleকোভিশিল্ডের থেকেও দামি কোভ্যাকসিন, দাম নির্দিষ্ট করল ভারত বায়োটেক