ভাইজান আর সেলিম ভাই!!! এ কী কথা সিপিএমের মহম্মদ সেলিমের মুখে!

তৃণমূল ও বিজেপিকে একযোগে আক্রমণ করলেন সিপিআইএমের পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম। এমনকি ভাইজানের হয়ে সওয়াল করলেন সেলিম । তিনি বললেন,” ভাইজান আর সেলিমভাই; দুজন ছাড়া আর কেউ নাই।”
তিনি একযোগে বিজেপি-তৃণমূল কে ব্যঙ্গ করে বলেন, বিজেপি ও তৃণমূলের মাল একবার এই পকেট থেকে ওই পকেটে যাচ্ছে , আর একবার ওই পকেট থেকে এই পকেটে আসছে । এ প্রসঙ্গে তিনি শুভেন্দু অধিকারী ও মুকুল রায়ের প্রসঙ্গ টেনে আনেন। যে আম্বানীর বিরুদ্ধে কৃষকরা লড়াই করছেন সেই মুকেশ আম্বানীর এক পকেটে বিজেপি আর অন্য পকেটে তৃণমূল । তাই এই দুই রাজনৈতিক দলই  কৃষক স্বার্থের থেকে মুখি ফিরিয়ে রয়েছে। এমনটাই দাবি সিপিআইএম পলিটব্যুরো সদস্যের ।
সেলিম বলেন, মোদি-মমতা বিভেদের নামে মানুষকে ঠকাচ্ছে।
প্রচারে আব্বাস সিদ্দিকীর উপস্থিতিতে তিনি বলেন, বিধানসভা নির্বাচন একটা লড়াই । তৃণমূল নেত্রীর সমালোচনার পাশাপাশি বিজেপির উদ্দেশ্যে তিনি বলেন, বিজেপি বাংলার সমস্যা বুঝবে না। তারা আবার কী সোনার বাংলা গড়বে?
দক্ষিণ 24 পরগনার পুলিশকেও এক হাত নিয়ে তিনি বলেন, এই জেলায় কিছু পুলিশ আছে যারা দলদাসে পরিণত হয়েছে । এমনকি আইএসএফ মানেই মুসলমান, ইচ্ছা করে এই প্রচার করা হচ্ছে । তফশিলি, দলিতদের উৎখাত করা হচ্ছে । অনেক খেলা হয়েছে, এবার খেলা খতম হবে বলে তিনি মন্তব্য করেন।

Advt

Previous articleকেন্দ্রের বঞ্চনা, গুজরাটকে ১লক্ষ ৬৫ হাজার রেমডেসিভির আর বাংলায় মাত্র ৩২ হাজার!
Next articleদর্শনার্থীদের জন্য ফের বন্ধ হল পুরীর জগন্নাথ মন্দিরের ফটক