সাহায্যের হাত বাড়ালেন লতা মঙ্গেশকর, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলেন ৭লাখ টাকা

করোনা সংক্রমণে দেশের পরিস্থিতি ভয়াবহ। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। লকডাউন করেও রাশ টানা সম্ভব হয়নি। বরং অক্সিজেনের ঘাটতির সঙ্গে সঙ্গেও হাসপাতালের বেডের আকাল। অক্সিজেনের ঘাটতিতে প্রতিনিয়ত বাড়ছে মৃত্যু। প্রথম থেকেই সোনু সুদ মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। সোনু সুদের মত অবশ্য কোভিড পরিস্থিতিতে এগিয়ে এসেছেন বলিউডের সলমন খান, অজয় দেবগণ, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়ার মত অনেক তারকা। কেউ অক্সিজেন যোগানের দায়িত্ব নিয়েছেন। কেউ আইসিইউ বেড তৈরিতে অর্থ সাহায্য করেছেন। এবার এগিয়ে এলেন ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকর। এই কঠিন সময়ে মানুষের পাশে থাকতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি।
মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৭ লাখ টাকা দান করেন লতা মঙ্গেশকর। মহারাষ্ট্র সরকারের জন আধিকারিকের পক্ষ থেকে একথা জানানো হয়। মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এই সাহায্যের জন্য লতা মঙ্গেশকরকে ধন্যবাদ জানিয়েছেন।
সম্প্রতি তিনি ভ্যাকসিন নিয়েছেন। তিনি বার বার সবাইকে সাবধানতা অবলম্বন করার জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি বলেছেন, “এই ভাইরাস আর শুধু পাশের বাড়িতে ঢোকেনি, আমাদের নিজেদের ঘরে ঘরে ঢুকে পড়েছে। তাই আমাদের সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে।”

Advt

Previous article“বাংলায় হিন্দুরা আর সংখ্যাগরিষ্ঠ নয়”, বিজেপির হারের পর বঙ্গবাসীকে দুষলেন কঙ্গনা
Next articleউত্তর ২৪ পরগণা, কলকাতায় দৈনিক আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ হাজারের বেশি, একদিনে মৃত্যু ৯২ জনের