মেদিনীপুরে দুষ্কৃতী হামলার শিকার কেন্দ্রীয় মন্ত্রী, অভিযোগ- পাল্টা অভিযোগে সরগরম রাজনীতি

ভোট-পরবর্তী হিংসাকে হাতিয়ার করে ময়দানে নেমেছে গেরুয়া শিবির। ঘটনাকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। এরই মাঝে মেদিনীপুরে(Medinipur) এসে দুষ্কৃতী হামলার শিকার হলেন কেন্দ্রীয় মন্ত্রী(central minister) ভি মুরলিধরন(v muraleedharan)। সম্প্রতি এই সংক্রান্ত এক ভিডিও প্রকাশ্যে আনেন তিনি যেখানে দেখা গিয়েছে ইট নিয়ে তার গাড়ি লক্ষ্য করে তেড়ে আসছে উন্মত্ত জনতা। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে এলাকার পরিস্থিতি। মন্ত্রী অভিযোগ তুলেছেন তৃণমূলের(TMC) দুষ্কৃতীরা তাঁর ওপর হামলা চালিয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করে ঘটনাকে বিজেপির(BJP) গোষ্ঠীদ্বন্দ্ব বলে পাল্টা জানানো হয়েছে তৃণমূলের তরফে।

জানা গেছে, ভোট-পরবর্তী হিংসায় আক্রান্ত দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে বুধবার রাজ্যে এসেছিলেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী ভি মুরলীধরন। বৃহস্পতিবার সকালে তিনি রওনা দেন মেদিনীপুরের উদ্দেশ্যে। মেদনীপুরের পাঁচকুড়ি এলাকায় মন্ত্রীর কনভয় পৌছতেই একদল উন্মত্ত জনতা তাঁর গাড়ি লক্ষ্য করে ধেয়ে আসেন বলে অভিযোগ। এরপর ইট, বাঁশ ছোড়া হয় মন্ত্রীর গাড়ি লক্ষ্য করে। পরিস্থিতি বেগতিক বুঝে গাড়ি ঘুরিয়ে কোনরকমে এলাকা ছাড়েন তিনি। এরপর সোশ্যাল মিডিয়ায় ওই কেন্দ্রীয় মন্ত্রীর সরাসরি অভিযোগ করেন, ‘তার গাড়ির ওপর হামলা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।’

আরও পড়ুন:দিনহাটায় আক্রান্ত উদয়ন গুহ, ভাঙল হাত, অভিযোগ বিজেপির বিরুদ্ধে

যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করা হয়েছে। পাল্টা তৃণমূলের দাবি, বিজেপি গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ঘটনা। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। রাজনৈতিক লড়াইয়ে হেরে গিয়ে এখন শাসক দলকে বদনাম করতে উঠে-পড়ে লেগেছে বিজেপি। উল্লেখ্য, ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলে ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছে গেরুয়া শিবির। বিজেপির তরফে ভোট পরবর্তী হিংসা সংক্রান্ত একাধিক ভিডিও ও ছবি প্রকাশে আনা হয়েছে। যার অধিকাংশই ভুয়ো। তৃণমূলের তরফে অভিযোগ তোলা হয়েছে নির্বাচনে হেরে যাওয়ার পর এভাবেই বাংলাকে অশান্ত করতে উঠে পড়ে লেগেছে বিজেপি বাহিনী।

Advt

Previous articleদিনহাটায় আক্রান্ত উদয়ন গুহ, ভাঙল হাত, অভিযোগ বিজেপির বিরুদ্ধে
Next articleহারার কারন খুঁজতে নেমে বিপাকে অমিত শাহ