তৃণমূল কর্মীকে বন্দুকের বাঁট দিয়ে হামলার অভিযোগ শুভেন্দু ঘনিষ্ঠের বিরুদ্ধে

ভোট (Assembly Election) পরবর্তী বিক্ষিপ্ত হিংসার খবর আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে। কিছু ফেক ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিজেপি (BJP) রাজ্যের শাসক দলের বিরুদ্ধে একতরফা অভিযোগ করলেও, তৃণমূলের (TMC) পক্ষ থেকেও বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের ভুরি ভুরি অভিযোগ উঠছে।

এবার তৃণমূলের এক সক্রিয় কর্মীকে রিভলবারের বাঁট দিয়ে আঘাত ও বেধড়ক মারধর করার অভিযোগ উঠল বিজেপি নেতা তথা কাউন্সিলর অসীম অধিকারীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ (Roygunj) পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের দেবীনগর এলাকায়। গুরুতর জখম অবস্থায় অভিজিৎ সরকার নামে ওই তৃণমূল কর্মীকে রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় বিজেপি নেতা অসীম অধিকারীর বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:দেশের করোনা পরিস্থিতি মোকাবিলাতে ব্যর্থ কেন্দ্র, মোদিকে চিঠি রাহুলের

উল্লেখ্য, এবারের বিধানসভা নির্বাচনের আগে শুভেন্দু অধিকারীর (Subhendu Adhikary) ঘনিষ্ঠ অসীম অধিকারীকে বহিষ্কার করে জেলা তৃণমুল কংগ্রেস নেতৃত্ব। পরে শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে রায়গঞ্জের গোয়ালপাড়া এলাকায় আয়োজিত একটি নির্বাচনী সভায় সদলবলে বিজেপিতে যোগ দেন তিনি। এবার তাঁর বিরুদ্ধেই সন্ত্রাসের অভিযোগ উঠেছে।

Advt

Previous articleদেশের করোনা পরিস্থিতি মোকাবিলাতে ব্যর্থ কেন্দ্র, মোদিকে চিঠি রাহুলের
Next articleকসবায় বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত ১, আটক একাধিক