দিল্লির করোনা হাসপাতালকে ১২ কোটি টাকা দিলেন অমিতাভ বচ্চন

করোনা ত্রাণ ( Corona relief fund) তহবিলে বলিউডের অনেক তারকাই অর্থ সাহায্য করেছেন। এবার সাহায্যের হাত বাড়ালেন বিগ বি অমিতাভ বচ্চন ( Big b Amitabh Bachchan)। দিল্লির শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টারে ২ কোটি টাকা দান করলেন । centre)।  জানা গিয়েছে, ওই টাকায় দিল্লির শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টার বিদেশ থেকে অক্সিজেন সিলিণ্ডার কিনবে। আরও ৩০০ টি কোভিড বেডের ব্যবস্থা করা হবে। দিল্লির শেখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট মজিনদর সিং শীর্ষ জানিয়েছেন অমিতাভ বচ্চনের এই ১২ কোটি টাকা নিয়ে তাঁরা সোমবার থেকেই কাজ শুরু করে দেবেন তাঁরা। তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, “শিখরা লেজেন্ডারি, তাদের কাজের জন্য স্যালুট। অমিতাভ বচ্চনের ২ কোটি টাকা দানের জন্য তাঁকে ধন্যবাদ।”

Sikhs are Legendary

सिखों की सेवा को सलाम”

These were the words of @SrBachchan Ji when he contributed ₹2 Cr to Sri Guru Tegh Bahadur Covid Care Facility

 

While Delhi was grappling for Oxygen, Amitabh Ji called me almost daily to enquire about the progress of this Facility@ANI pic.twitter.com/ysOccz28Fl

 

— Manjinder Singh Sirsa (@mssirsa) May 9, 2021

 

গত বছর নিজেই করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন নিজেও। তিনি একাই নন তার পুত্র, পুত্রবধু এবং নাতনিও করোনা সংক্রামিত হয়েছিলেন। পুত্রবধূ ঐশ্বর্য এবং নাতনি আরাধ্যা বাড়িতে হোম আইসোলেশন এ থেকে সুস্থ হয়ে গেলেও হাসপাতাল ভর্তি করতে হয়েছিল বিগ বিকে এবং তার পুত্র অভিষেক বচ্চনকে।

সম্প্রতি অমিতাভ বচ্চন টুইটারে করোনা আক্রান্তদের জন্য প্রার্থনা করেছেন। সবাইকে বার বার অনুরোধ জানিয়েছেন সাবধানে থাকার জন্য। সমস্ত নিয়ম-বিধি মেনে চলার জন্য। তবে এটা প্রথম নয় এর আগেও বিগ-বি করোনা আক্রান্তদের জন্য প্রার্থনা জানিয়েছিলেন।

Advt

Previous articleভ্যাকসিন নিলেন বিরাট কোহলি
Next articleকয়লা-পাচার কাণ্ড: বিধাননগরে লালার বাড়ি বাজেয়াপ্ত করল সিবিআই